নিউজ প্রাচ্যের ডান্ডি: পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে সামাজিক সংগঠন ইসদাইর একতা দুঃস্থ কল্যাণ সংস্থার উদ্যোগে অসহায় হতদরিদ্র দুঃস্থদের ঈদ উপহার সামগ্রী বিতরণ করা হয় । মঙ্গলবার ( ১৯ মে ) দুপুরে পূর্ব ইসদাইর জনতা ট্রেক্সাটাইল মিলস সংলগ্ন এলাকায় নারায়ণগঞ্জ জেলা বঙ্গবন্ধু সৈনিক লীগের সার্বিক তত্ত্বাবধানে অসহায় হতদরিদ্র ৩০০ পরিবারের মাঝে এ ঈদ উপহার সামগ্রী বিতরণ করা হয় ।

ইসদাইর একতা দুঃস্থ কল্যাণ সংস্থার সভাপতি ও জেলা বঙ্গবন্ধু সৈনিক লীগের সভাপতি মোঃ জসিম উদ্দিনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক পরেশ চৌধুরীর পরিচালনায় এ সময়ে উপস্থিত ছিলেন, ফতুল্লা ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মিছির আলী, গ্ৰিস আওয়ামীলীগের সহ-সভাপতি রিপন ফকির, বিশিষ্ট সমাজসেবক আনছারুল ইসলাম, জেলা বঙ্গবন্ধু সৈনিক লীগের সহ-সভাপতি মোঃ হায়দার আলী, সহ-সভাপতি জামাল উদ্দিন, সাংগঠনিক সম্পাদক নুরুজ্জামান জিকো প্রমুখ ।

এ সময় ইসদাইর একতা দুঃস্থ কল্যাণ সংস্থার সভাপতি জসিম উদ্দিন বলেন, আমরা দীর্ঘ দশ বছর ধরে সামাজিক সংগঠন ইসদাইর একতা দুঃস্থ কল্যাণ সংস্থার মাধ্যমে অসহায় হতদরিদ্র মানুষের পাশে এসে দাড়িয়েছি । প্রতি বছরের ন্যায় এবছরও করোনা ভাইরাস সংক্রমণ রোধে কর্মহীন হয়ে পড়া নিম্ন ও মধ্যবিত্ত আয়ের হতদরিদ্র অসহায় মানুষের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করেছি ।  ইনশাল্লাহ আমাদের এই কার্যক্রম অব্যাহত থাকবে ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here