নিউজ প্রাচ্যের ডান্ডি: বাংলাদেশ ইসলামী ছাত্র মজলিসের কেন্দ্রীয় সভাপতি ইলিয়াস আহমদ বলেছেন, যতদিন আল কুরআনের সংবিধান পাবোনা ততদিন আমরা নিরব হবো না আর নিস্তব্ধ হবো না।

শুক্রবার (২৬জানুয়ারী) সকাল ১০টায় নারায়ণগঞ্জ প্রেসক্লাব চত্বর নূর মসজিদের সামনে বাংলাদেশ ইসলামী ছাত্র মজলিস নারায়ণগঞ্জ মহানগর শাখা আয়োজিত ২৮তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন উপলক্ষে সমাবেশ ও র‌্যালি অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি আরো বলেন, বাংলাদেশ ইসলামী রাষ্ট্র হিসেবে আল কুরআনের সংবিধানের ভূমিকা অনেক বেশী গুরুত্বপূর্ণ। ইসলামী ছাত্র মজলিস যতদিন দেশের রাষ্ট্র ও সমাজ ব্যবস্থায় আল কুরআনের সংবিধান না হবে ততদিন আন্দোলন সংগ্রাম চালিয়ে লড়াই করে যাবে।

বাংলাদেশ ইসলামী ছাত্র মজলিস নারায়ণগঞ্জ মহানগর শাখার সভাপতি শাব্বীর আহমাদের সভাপতিত্বে অনুষ্ঠানে এ সময় আরো উপস্থিত ছিলেন, বাংলাদেশ ইসলামী ছাত্র মজলিস কেন্দ্রীয় বায়তুল মাল সম্পাদক মনির হোসেন, প্রচার ও প্রকাশনা সম্পাদক কে এম ইমরান হোসেন, ঢাকা মহানগরের দক্ষিন শাখার সভাপতি রমজান আলী, মুন্সিগঞ্জ জেলার সভাপতি কাউছাড় হোসেন সহ প্রমূখ।

পরে বাংলাদেশ ইসলামী ছাত্র মজলিস এর ২৮তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন উপলক্ষে একটি বর্ণাঢ্য র‌্যালি প্রেসক্লাব চত্তর থেকে বের হয়ে শহরের ২নং রেল গেইট এলাকায় গিয়ে শেষ হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here