নিউজ প্রাচ্যের ডান্ডি: ইসলামী আন্দোলন নারায়ণগঞ্জ মহানগর শাখার সভাপতি মুফতি মাসুম বিল্ল¬াহ্ বলেছেন, সমাজকে মাদকমুক্ত আর সন্ত্রা মুক্ত রাখতে প্রত্যেকটি পাড়া মহল¬ায় ইসলামী পাঠাগার প্রতিষ্ঠা বলিষ্ঠ ভূমিকা রাখবে। আদর্শ মানুষ গড়ার কারিগর তৈরী করতে পারে এই ইসলামী পাঠাগারগুলো।

শুক্রবার (৬ অক্টোবর) সন্ধ্যায় নারায়ণগঞ্জ সদর থানার সৈয়দপুর আল-আমিন নগর ব্রীজ সংলগ্ন এলাকায় আল-কারিম ইসলামী পাঠাগার এর শুভ উদ্ধোধন অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

তিনি আরো বলেন, ইসলামী পাঠাগার সমাজের শিক্ষত যুব সমাজকে আলোর পথ দেখাবে আর সমাজকে করবে আরো বেশী আলোকিত। আপনাদের এই উদ্যোগকে আমি সাধুবাদ জানাই।

সভায় প্রধান অতিথির বক্তেব্যে বাংলাদেশ মুজাহিদ কমিটির নারায়ণগঞ্জ জেলার সাধারন সম্পাদক আলী হোসেন কাজল মাষ্টার বলেন, আমাদের সকলের অক্লান্ত প্রচেষ্টাই পারে একটি ভাল মানের ইসলামী পাঠাগার গড়ে তুলতে। সমাজের মানুষকে ইসলামের আলোর পথ দেখাতে সাহায্য করবে এই ইসলামী পাঠাগারগুলো।

বাংলাদেশ মুজাহিদ কমিটি নারায়ণগঞ্জ জেলা শাখার অর্থ সম্পাদক ও আল-আমিন নগর পঞ্চায়েত কমিটির সদস্য আলহাজ্ব মুহাম্মদ আবুল কালাম মুন্সীর সভাপতিত্বে অনুষ্ঠানে এ সময় আরো বক্তব্য রাখেন ইসলামী যুব আন্দোলন নারায়ণগঞ্জ জেলা শাখার সভাপতি মাওলানা শফিকুল ইসলাম, মহানগর সভাপতি মুহাম্মদ গিয়াস উদ্দিন খালিদ, ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন জেলার সভাপতি মুহাম্মদ মামুনুর রশিদ, ইসলামী আন্দোলন নারায়ণগঞ্জ শহর শাখার সভাপতি আলহাজ্ব আব্দুল হাই, আল-আমিন নগর জামে মসজিদের খতিব মাওলানা সাইদুর রহমান, গোগনগর ইউনিয়ন মুজাহিদ কমিটির ইমাম কাম-অডিটর হযরত মাওলানা ইব্রাহিম সহ প্রমূখ।

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here