নিউজ প্রাচ্যের ডান্ডি: ইসলামী আন্দোলন বাংলাদেশ নারায়ণগঞ্জ মহানগর শাখার সভাপতি মুফতি মাসুম বিল্লাহ্ বলেছেন, শিক্ষার সুষ্ঠ পরিবেশ ফিরিয়ে আনার জন্যই ইশা ছাত্র আন্দোলনের প্রতিষ্ঠা। ১৯৯১ সালের ২৩ আগষ্ট হযরত মাওলানা সৈয়দ মুহাম্মদ ফজলুল করীম রহ: এর আদর্শ ছাত্র কাফেলা প্রতিষ্ঠা করেন। যে মূহুর্তে সারা বাংলাদেশের কলেজ, বিশ্ববিদ্যালয়গুলোতে সন্ত্রাস, চাঁদাবাজি, টেন্ডারবাজি, মাদক, জুলুম-নির্যাতনের শিকার, ইসলামী বিশ্ব বিদ্যালয় সহ অধিকাংশ পাবলিক বিশ্ববিদ্যালগুলো ছাত্রদের সন্ত্রাসী কার্যক্রমের জন্য অনির্দিষ্টকালের জন্য বন্ধ থাকছে সেই পরিস্থিতিতে ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন ছাত্রদের মাঝে ইসলামের দাওয়াত প্রচারের মাধ্যমে তাদের নৈতিকভাবে আদর্শবান, সমাজসেবক ও দেশ প্রেমিক নাগরিক হিসেবে গড়ে তুলছে।

শুক্রবার (২৫ আগষ্ট) বাদ আছর শহরের ডিআইটি চত্তরে ইসলামী ছাত্র আন্দোলন নারায়ণগঞ্জ সদর থানার উদ্যোগে ২৬তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে সমাবেশ ও র‌্যালি অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি আরো বলেন, দেশের স্বার্থে আর ইসলামের স্বার্থে ইশা ছাত্র আন্দোলন নিজেদের জীবন বিলিয়ে দিচ্ছে মানবতার সেবার মধ্য দিয়ে শুধুমাত্র আল্লাহর সন্তুষ্ট অর্জন করার জন্য।

এ সময় তিনি সকল ছাত্র বন্ধুদের প্রতি আহবান জানিয়ে বলেন, তারা যেন ইসলামের সুশীতল ছায়ায় এসে দুনিয়ার শান্তি ও আখেরাতের মুক্তি লাভ করেন।

ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন নারায়ণগঞ্জ সদর থানার সভাপতি মুহা. শফিকুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান মেহমান হিসেবে উপস্থিত ছিলেন ইশা ছাত্র আন্দোলন এর কেন্দ্রীয় কমিটির সাহিত্য ও সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক মোঃ আল আমিন।

প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন, ইশা ছাত্র আন্দোলন নারায়ণগঞ্জ সদর থানার সভাপতি মুহা.মামুনুর রশিদ।

ইশা ছাত্র আন্দোলন নারায়ণগঞ্জ সদর থানার সাধারন সম্পাদক মুহা.মাহাদী হাসান এর সঞ্চালনায় আরো উপস্থিত ছিলেন, ইশাছাত্র আন্দোলন সদর থানা শাখার প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক মুহা. ইকবাল হোসাইন, মিরাজুল ইসলাম, ওমর ফারুক সহ থানা, ইউনিয়ন ও ওয়ার্ড পর্যায়ের বিভিন্ন স্তরের দায়িত্বশীলবৃন্দ।

সমাবেশ শেষে ২৬তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে একটি র‌্যালি বের করেন তারা। র‌্যালিটি শহরের ডিআউটি সড়ক প্রদিক্ষন করে নারায়ণগঞ্জ প্রেসক্লাব মিলানায়তনের সামনে এসে দোয়া ও মোনাজাতের মাধ্যমে শেষ হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here