নিউজ প্রাচ্যের ডান্ডি: পবিত্র ঈদ উল আযহা উপলক্ষে যানজট নিয়ন্ত্রণে পরিবহন মালিক-সমিতি ও শ্রমিকদের সাথে মত বিনিময় সভা করেছে নারায়ণগঞ্জ জেলা পুলিশ সুপার মঈনুল হক।
শনিবার (২৬ আগষ্ট) সকালে জেলা পুলিশ সুপারের সম্মেলন কক্ষে এই মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়।

জেলা পুলিশ সুপার মইনুল হকের সভাপতিত্বে অনুষ্ঠিত মত বিনিময় সভায় উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) মোস্তাফিজুর রহমান, অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) মতিয়ার রহমান, অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) ফারুক হোসেন, অতিরিক্ত পুলিশ সুপার (‘ক’ সার্কেল) মো: শরফুদ্দিন, অতিরিক্ত পুলিশ সুপার (‘খ’ সার্কেল) সাজেদুর রহমান, অতিরিক্ত পুলিশ সুপার (‘গ’ সার্কেল) আবদুল্লাহ আল মাসুদ, সহকারী পুলিশ সুপার (ট্রাফিক) আ: রশিদ, নারায়ণগঞ্জের সাত থানা এবং ডিবি ও নৌ পুলিশের ওসিবৃন্দসহ নারায়ণগঞ্জের পরিবহন মালিক-শ্রমিক নেতৃবৃন্দ।

মত বিনিময় সভায় জেলা পুলিশ সুপার মইনুল হক উপস্থিত পরিবহন মালিক-শ্রমিক নেতৃবৃন্দের কাছ থেকে আসন্ন ঈদে সড়ক-মহাসড়কে যানজট নিরসনে সাম্প্রতিক সমস্যাগুলো শুনেন এবং তাৎক্ষণিক সংশ্লিষ্ট থানার অফিসার ইনচার্জদের সমাধানের নির্দেশ দেন।

এ সময় জেলা পুলিশ সুপার মঈনুল হক বলেন, ‘রাস্তায় চলমান গাড়িতে কোন হকার বা হিজড়া যাতে উঠতে না পারে সে জন্য হিজড়া ও হকার নির্মূলে সংশ্লিষ্ট থানার ওসি অতি দ্রুত ব্যবস্থা নেবেন। মেঘনা টোল প্লাজায় ধীর গতির কারনে মোগড়াপাড়া পর্যন্ত যানবাহনের দীর্ঘ সারি পরে যায়। এই সুযোগে সেখানে একটি অপরাধী চক্র সক্রিয় হয়ে পরে। তাই হাইওয়ে পুলিশ ও যানবাহন কর্তৃপক্ষকে এ ব্যাপারে সজাগ থাকতে হবে। এখন থেকে ঈদ পর্যন্ত গাড়ি থেকে কোন প্রকার চাঁদা আদায় করা যাবে না। কোন সংগঠনের চাঁদার দরকার হলে নিজ অফিসে বসে আদায় করবেন। বিআইডব্লিউ’র সাথে আলাপ করে ফিটনেসবিহীন লঞ্চ চলাচল বন্ধ করতে নৌ পুলিশের ওসিকে নির্দেশ দেয়া হলো। তাছাড়া কোন পরিবহনে যাতে অতিরিক্ত ভাড়া আদায় করা না হয়, সে ব্যাপারে সকলকে সচেতন থাকতে হবে।’

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here