নিউজ প্রাচ্যের ডান্ডি: আওয়ামী লীগ সভানেত্রী শেখ হাসিনার আহ্বানে সাড়া দিয়ে সিরাজগঞ্জ ও লালমনির হাটে বন্যার্তদের মাঝে ত্রাণসামগ্রী বিতরণ করেছে নারায়ণগঞ্জ জেলা ছাত্রলীগ।
বুধবার (৩০ আগষ্ট) বিকেলে জেলা ছাত্রলীগের কাছ থেকে এসব ত্রাণ সামগ্রী গ্রহণ করেন সিরাজগঞ্জ জেলা ছাত্রলীগের সহ-সভাপতি মোঃ আলী, লালমনির হাট ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক সুজন বাদসা ও জীবন রায় এবং কেন্দ্রীয় কৃষকলীগের কার্যকরী সদস্য আব্দুল আজীজ। জেলার প্রভাবশালী নেতা একেএম শামীম ওসমানের তত্ত্বাবধানে বন্যার্তদের সহায়তায় পাঠানো ত্রাণ সামগ্রীর মধ্যে রয়েছে চাল, ডাল, তেল, চিড়া, গুড়, খাবার স্যালাইন ইত্যাদী।

বন্যা দূর্গত এলাকার ছাত্রলীগের নেতাকর্মীদের হাতে ত্রাণসামগ্রী তুলে দেয়ার প্রাক্কালে এক সংক্ষিপ্ত বক্তব্যে জেলা ছাত্রলীগের সভাপতি শেখ সাফায়েত আলম সানি বলেন, ‘ধামাদের রাজনৈতিক শিক্ষাগুরু একেএম শামীম ওসমান সব সময় বলেন তৃণমূলের নেতাকর্মীরা কখনো তলের সাথে বেঈমানী করেনা। তারাই হচ্ছে সংগঠনে মূল চালিকা শক্তি। তাই তৃণমূলের কর্মীদের উদ্বুদ্ধ তাদের হাত দিয়ে সিরাজগঞ্জ ও লালমনির হাটের বন্যা দূর্গতদের সহায়তায় ওই সকল জেলার ছাত্রলীদের নেতৃবৃন্দের হাত দিয়ে আমরা ত্রাণসামগ্রী হস্তান্তর করলাম।’

এসময় তিনি এই মহতি উদ্যোগে পাশে থেকে সহায়তা করার জন্য জেলা ছাত্রলীগের প্রতিটি নেতাকর্মীর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন। পাশাপাশি জননেত্রী শেখ হাসিনা এবং নারায়ণগঞ্জের প্রাণ পুরুষ একেএম শামীম ওসমান ও তার পুত্র অয়ন ওসমানের রাজনৈতিক মঙ্গল কামনায় সকলের কাছে দোয়া প্রার্থনা করেন।

 

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here