নিউজ প্রাচ্যের ডান্ডি: উন্নত চিকিৎস্বার্থে সিঙ্গাপুর গিয়েছেন নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের মেয়র ও নারায়ণগঞ্জ জেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি ডা. সেলিনা হায়াত আইভী।
রবিবার (১১ ফেব্রুয়ারী) সকালে বাংলাদেশ এয়ারলাইনসের একটি বিমানে শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে সিঙ্গাপুরের উদ্দেশ্যে রওয়ানা হন তিনি। তার সঙ্গে রয়েছেন ছোট ভাই শহর যুবলীগ সাধারন সম্পাদক আহম্মদ আলী রেজা রিপন ও বড় ছেলে সীমান্ত।

নারায়ণগঞ্জ ত্যাগ করার সময় আইভী দ্রুত সুস্থ্য হয়ে দেশে ফিরে আসতে নগরবাসীর কাছে দোয়া কামনা করেছেন বলে জানান তার স্বজনরা।

জানাগেছে, গত ১৬ জানুয়ারী নগরীর বিবি রোডে হকার বসাকে কেন্দ্র করে সৃষ্ট সংঘর্ষের সময় চাষাড়ায় সড়কে বসে পড়েন মেয়র আইভী। এসময় বিক্ষুদ্ধকারীদের ছুঁড়া ইটের দ্বারা তিনি পায়ে আঘাত প্রাপ্ত হন।

এরপর ১৮ জানুয়ারী দুপুরে নগরভবনে নিজ কক্ষে মেয়র হঠাৎ অসুস্থ হয়ে পড়লে তাকে দ্রুত প্রাথমিক চিকিৎসা দিয়ে ঢাকার ল্যাবএইড হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে বিশেষজ্ঞ চিকিৎসকদের অধীনে প্রায় ৫ দিন চিকিৎসা শেষে অঅইভী বাড়ী ফিরলেও উন্নত চিকিৎসার জন্য তখন চিকিৎসকরা তাকে সিঙ্গাপুর যাওয়ার পরামর্শ দেন বলে জানান তার পরিবারের স্বজনরা।

তারপর গত ২৩ জানুয়ারী হাসপাতাল থেকে আইভী বাসায় ফিরে দু’দিন বিশ্রাম নেয়ার পর ২৬ জানুয়ারী ভারতের আজমীর শরীফ জিয়ারত করতে গিয়ে সেখানে মেডিক্যাল চেকআপ করান। সেখানেও আইভীকে উন্নত চিকিৎসার পরামর্শ দেন চিকিৎসকরা।

এরপর গত ৩১ জানুয়ারী তিনি দেশে ফেরেন এবং বাসায় থেকেই দাপ্তরিক জরুরী কার্যাদি সম্পন্ন করেছেন। গত ৯ ও ১০ ফেব্রুয়ারী তার পিতা মরহুম আলী আহম্মদ চুনকা (রা:) এর দু’দিন ব্যাপী বার্ষিক পবিত্র ওরশ অনুষ্ঠান সম্পন্ন করে আইভী ১১ ফেব্রুয়ারী উন্নত চিকিৎসার লক্ষ্যে সিঙ্গাপুর যাত্রা করেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here