নিউজ প্রাচ্যের ডান্ডি: স্বল্পোন্নত থেকে বাংলাদেশ জাতিসংঘ কর্তৃক উন্নয়ণশীল দেশের স্বীকৃতি পাওয়ায় সরকারী ভাবে সারাদেশের ন্যায় নারায়ণগঞ্জ জেলা প্রশাসন নগরীতে আনন্দ শোভাযাত্রা বের করলেও সেই শোভাযাত্রায় অনুপস্থিত ছিলেন, ওসমান ভ্রাতৃদ্বয়সহ তিন এমপি ও সিটি মেয়র।
বৃহস্পতিবার (২২ মার্চ) “বাংলাদেশ নিন্ম আয়ের দেশ হতে নিন্ম মধ্যম আয়ের দেশে উত্তরণের যোগ্যতা অর্জণের ঐতিহাসিক সাফল্য” উদযাপনের লক্ষ্যে সকাল সাড়ে ৯ টায় নগরীর চাষাড়াস্থ বিজয় স্তম্ভের সামনে থেকে নারায়ণগঞ্জ জেলা প্রশাসনের আয়োজনে বর্নাঢ্য আনন্দ শোভাযাত্রা বের করা হয়।

জেলা প্রশাসক রাব্বী মিয়ার নেতৃত্বে অনুষ্ঠিত যেই শোভাযাত্রায় একমাত্র সংরক্ষিত আসনের নারী এমপি এড. হোসনে আরা বাবলী উপস্থিত ছিলেন।

কিন্তু অনুপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ-৫ (সদর-বন্দর) আসনের এমপি বীর মুক্তিযোদ্ধা এ কে এম সেলিম ওসমান, নারায়ণগঞ্জ-৪ (ফতুল্লা-সিদ্ধিরগঞ্জ) আসনের এমপি আলহাজ¦ এ কে এম শামীম ওসমান ও নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন মেয়র ডা: সেলিনা হায়াত আইভী।

অপরদিকে, উপজেলা প্রশাসন আয়োজিত শোভাযাত্রা ও আলোচনা সভায় রূপগঞ্জে নারায়ণগঞ্জ-১ আসনের এমপি গাজী গোলাম দস্তগীর বীর প্রতিক ও সোনারগাঁয়ে নারায়ণগঞ্জ-৩ আসনের এমপি আলহাজ¦ লিয়াকত হোসেন খোকা উপস্থিত থাকলেও আড়াইহাজার উপজেলা প্রশাসনের শোভাযাত্রায় অনুপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ-২ আসনের এমপি আলহাজ¦ নজরুল ইসলাম বাবু।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here