নিউজ প্রাচ্যের ডান্ডি, সিদ্ধিরগঞ্জ প্রতিনিধি: সিদ্ধিরগঞ্জে পৃথকভাবে ১ ও ২ নং ওয়ার্ডের প্রায় ৬২ কোটি টাকা ব্যায়ে ১২টি প্রকল্পের উন্নয়ন কাজের উদ্বোধন করেন নাসিক মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভী।
১নং ওয়ার্ডে ৯টি প্রকল্পে প্রায় ১৩ কিলোমিটার রাস্তা ও ড্রেন উন্নয়ন কাজের উদ্বোধন করেন মেয়র আইভী।

বৃহস্পতিবার সকাল সাড়ে ১০টায় প্রথমে ১নং ওয়ার্ডের হিরাঝিল আবাসিক এলাকা সমাজ কল্যান সমিতিতে আলোচনা সভায় অংশ নেন।

১নং ওয়ার্ডের কাউন্সিলর হাজী মোঃ ওমর ফারুকের সভাপতিত্বে নাসিক মেয়র সেলিনা হায়াৎ আইভি বক্তব্য রাখেন। এসময় উপস্থিত ছিলেন সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামীলীগের সভাপতি মজিবুর রহমান, সহ-সভাপতি মোঃ সাদেকুর রহমান, সাধারণ সম্পাদক হাজী ইয়াছিন মিয়া, নারায়ণগঞ্জ শহর যুবলীগের সহ-সভাপতি কামরুল হুদা বাবু, সেমাজসেবক আবু সুফিয়ান, সংরক্ষিত নারী কাউন্সিলর মাকসুদা মোজাফ্ফর ও মনোয়ারা বেগম, সাধারণ সম্পাদক হাজী মোঃ ইউনুছ মিয়া, সিদ্ধিরগঞ্জ থানা শ্রমিকলীগের সভাপতি আব্দুস সামাদ বেপারী, বশির আহামেদ, আলহাজ্ব হযরত আলী, মিজানুর রহমান খান রিপন, হাজী ইদ্রিস আলী, হাজী জহিরুল ইসলাম।

এদিকে তিনি সকাল ১১টায় ২নং ওয়ার্ডের কাউন্সিলর মোঃ ইকবাল হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠিত অনুষ্ঠানে ২নং ওয়ার্ডে ৩টি প্রকল্পে প্রায় ৪ কিলোমিটার রাস্তা ও ড্রেন উন্নয়ন কাজের উদ্বোধন করেন মেয়র আইভী।

অনুষ্ঠানগুলোতে আইভী বলেন, আমি দল মতের উর্ধ্বে উঠে কাজ করতে চাই যা আগেও করেছি। উন্নয়নের ক্ষেত্রে কোন দল নাই। আমি জনগণের জন্য কাজ করতে চাই সেই সঙ্গে সকলের দোয়া চাই। আশা করি আগামীতে সিদ্ধিরগঞ্জ এলাকাতে আরো উন্নয়ন কাজ হবে।

 

 

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here