নিউজ প্রাচ্যের ডান্ডি, সিদ্ধিরগঞ্জ প্রতিনিধি: নারায়নগঞ্জ সিটি কর্পোরেশনের উন্নয়নের ক্ষেত্রে কোন বিভাজন নয়। কে কোন দলের বা কার লোক সেটা আমার কাছে মূখ্য বিষয় নয়। অতীতে যেভাবে উন্নয়ন হয়েছে ভবিষ্যতেও সেভাবে উন্নয়ন হবে। জনগণ ভোট দিয়ে আমাকে মেয়র এবং প্রতিটি ওয়ার্ডে একজন করে কাউন্সিলর নির্বাচিত করেছেন কাজ করার জন্য। তাই আমরা কাজ করে যাচ্ছি। কাউন্সিলর হিসেবে যিনিই নির্বাচিত হোক না কেন উন্নয়নের ক্ষেত্রে তা বাধাগ্রস্ত হবে না। প্রতিটি ওয়ার্ডে কাউন্সিলর হিসেবে যিনি নির্বাচিত হবেন তাকে সাথে নিয়েই কাজ করে যাবো। আমি কোনো বিভাজনে বিশ্বাসি নই। কাউন্সিলরদেরও অনুরোধ করবো তারা যেন, কোনো বিভাজন না করে।

রবিবার (২২ অক্টোবর) দুপুরে নাসিক সিদ্ধিরগঞ্জের ৬ ও ৭ নং ওয়ার্ডে ৮ কোটি ১০ লাখ টাকা ব্যায়ের চারটা রাস্তা ও ড্রেন উন্নয়ন প্রকল্পের উদ্বোধনের সময় এসব কথা বলেন নাসিক মেয়র সেলিনা হায়াত আইভী।

এসময় মেয়রকে ওয়ার্ডবাসীর পক্ষ থকে ফুল দিয়ে বরণ করে নেয়া হয়। এসময় উপস্থিত ছিলেন নাসিক প্যানেল মেয়র-২ মতিউর রহমান, প্যানেল মেয়র-৩ মিনোয়ারা বেগম, ৪,৫,৬ নং ওয়ার্ড সংরক্ষিত নারী কাউন্সিলর মনোয়ারা বেগম, ৮নং ওয়ার্ড কাউন্সিলর রুহুল আমিন মোল্লা, নারায়ণগঞ্জ শহর যুবলীগের সিনিয়র সহ-সভাপতি কামরুল হুদা বাবু, সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামীলীগের যুগ্ম-সম্পাদক বাবু কালিপদ মল্লি।

নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের সহকারী প্রকৌশলী জীবন কৃষœ সরকার, নাসিক ইঞ্জিঃ মোস্তাফিজুর রহমান , যুবলীগ নেতা জামান মিয়া, মিজানুর রহমান খান রিপন, শফিকুল হক তালুকদার, মোঃ ফারুক হোসেন, মোঃ মিজানুর রহমান প্রমূখ। নাসিকের এ উন্নয়ন প্রকল্পগুলো বাস্তবায়ন করবে নাসিকের তালিকা ভূক্ত ঠিকাদার মেমার্স রতœা এন্টারপ্রাইজ, ষ্টারলাইন সারর্ভিসেস লিমিটেড । অপর দিকে ৭নং ওয়ার্ডে রাস্তা ও ড্রোন নির্মান কাজের উদ্বোধন করার সময় উপস্থিত ছিলেন ৭নং ওর্য়াড কাউন্সিলর আলী হোসেন আলা, ৭,৮,৯নং ওর্য়াডের সংরক্ষিত নারী কাউন্সিলর আয়েশা আক্তার দিনা প্রমুখ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here