নিউজ প্রাচ্যের ডান্ডি: রাজনীতির মাঠে একে অপরের প্রতিপক্ষ হলেও একটি স্মরণ সভায় যোগ দিয়ে নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের মেয়র ও নারায়ণগঞ্জ জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ডা: সেলিনা হায়াত আইভী এবং সন্ত্রাস নির্মূল ত্বকী মঞ্চের আহবায়ক রফিউর রাব্বীর পাশে গিয়ে খেতে বসলেন নারায়ণগঞ্জ-৫ আসনের সাংসদ সেলিম ওসমান।
বৃহস্পতিবার (১৪ জুলাই) দুপরে নারায়ণগঞ্জ রামকৃষ্ণ মিশনে একুশে পদকপ্রাপ্ত সকলের প্রিয় স্যার স্বর্গীয় ড. করুণাময় গোস্বামীর মৎস্যমূখী অনুষ্ঠানে এমনই দৃশ্যের দেখা মিলে।

সরেজমিন দেখা যায়, একসাথে পাশাপাশি চেয়ারে বসে দুপুরে খাবার খাচ্ছিলেন মেয়র আইভী ও রফিউর রাব্বী। এর কিছুক্ষনের মধ্যেই সাংসদ সেলিম ওসমান আইভীর পাশের চেয়ারে বসার জন্য এসে দাঁড়িয়ে কুশলাদি বিনিময় করেন। তখন সেলিম ওসমানের দিকে হতচকিয়ে তাকিয়ে থাকেন রফিউর রাব্বী।

এরপর একটেবিলে পাশাপাশি চেয়ারে বসে সেলিম ওসমান, আইভী, রাব্বী একসাথে দুপুরের আহার গ্রহণ করেন।

প্রসঙ্গত, নারায়ণগঞ্জের ওসমান পরিবারের সাথে দীর্ঘ দিন যাবতই বিরোধ চলে আসছে সিটি মেয়র ডা: সেলিনা হায়াত আইভীর। আর পুত্র ত্বকী হত্যার বিচার দাবীতে ওসমান পরিবারকে দোষারোপ করে আসছেন রফিউর রাব্বী। কিন্তু সেলিম ওসমান নিজেকে সাদা মনের মানুষ হিসেবে পরিচিত করতে সকল বিতর্কের উর্ধ্বে উঠে সবাইকে নিয়ে একসাথে থাকতে চালিয়ে যাচ্ছেন প্রয়াস। যা কারো কাছে ভাল উদ্যোগ হলেও সমালোচকদের কাছে ভালটাও হয় সমালোচিত।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here