নিউজ প্রাচ্যের ডান্ডি: প্রাণঘাতি করোনা ভাইরাসের কারনে কর্মহীন বেকার দুস্থ্যদের মাঝে নারায়ণগঞ্জ মহানগর যুবদলের উদ্যোগে ঈদ উপহার সামগ্রী বিতরণ করেছেন নারায়ণগঞ্জ মহানগর বিএনপির সিনিয়র সহ সভাপতি এড. সাখাওয়াত হোসেন খান। মহানগর যুবদলের সিনিয়র যুগ্ম সম্পাদক সাগর প্রধানের উদ্যোগে বুধবার (২০ মে) সকালে সিদ্ধিরগঞ্জের ৮নং ওয়ার্ডস্থ এনায়েতনগর এলাকার ৮০০ অসহায় মানুষের মাঝে ঈদ উপহার বিতরণ করেন তিনি।

এ সময় এড. সাখাওয়াত হোসেন খান বলেন, ঈদ মানে হাসি, ঈদ মানে খুশি। কিন্তু এবার বিশ্বব্যাপী করোনা ভাইরাসের সংক্রমণের কারনে ঈদ আনন্দ মানুষের মাঝ থেকে হারিয়ে গেছে। করোনায় সারা পৃথিবীতে প্রায় সাড়ে তিন লাখ লোক প্রাণ হারিয়েছেন। বাংলাদেশেও এর সংক্রমণ ছড়িয়ে পরেছে। তাই সাবধানতার কোন বিকল্প নেই। সবাইকে তার নিজ নিজ ঘরে অবস্থান করতে হবে, বিনা প্রয়োজনে ঘর থেকে বের হওয়া যাবে না। বিএনপির চেয়ারপার্সণ বেগম খালেদা জিয়া ও আগামীর রাষ্ট্রনায়ক তারেক রহমানের পক্ষে আমরা নারায়ণগঞ্জের অসহায় মানুষের কাছে সামান্য ঈদ উপহার পৌছে দেয়ার উদ্যোগ নিয়েছি। আপনারা সবাই বেগম খালেদা জিয়া ও তারেক রহমানের সুস্বাস্থ্যের জন্যে দোয়া করবেন।

মহানগর যুবদলের সিনিয়র যুগ্ম সম্পাদক সাগর প্রধান বলেন, করোনা পরিস্থিতি মোকাবেলায় নারায়ণগঞ্জ মহানগর যুবদলের নেতাকর্মীদের নিয়ে একটি টিম গঠন করে আমরা নিয়মিত কাজ করে যাচ্ছি। করোনার প্রকোপ শুরুর পর থেকেই এলাকাবাসীকে সচেতন করতে মাইকিং করা, লিফলেট বিতরণসহ মাস্ক ও হ্যান্ড স্যানিটাইজার বিনামূল্যে বিতরণ করেছি। এরপরে লকডাউনে কর্মহীন হয়ে পরা অসহায় মানুষের বাড়ি বাড়ি গিয়ে খাবার পৌছে দিয়েছি। শিশুদের জন্যে দুধ এবং গর্ভবতী মায়েদের জন্যে স্বাস্থ্যকর খাবারের ব্যবস্থা করেছি। এছাড়াও করোনায় মৃত ব্যক্তিদের দাফন ও সৎকার করাসহ যে কোন প্রয়োজনে ছুটে বেড়াচ্ছি। বিএনপি জনগনের দল, ক্ষমতায় থাকলেও তারা জনগনের সেবা করে, ক্ষমতায় না থাকলেও তারা সাধারণ মানুষকে ভুলে থাকতে পারেনা। আমি সেই দলের একজন নগন্য কর্মী হিসেবে শহীদ জিয়ার আদর্শকে বুকে ধারন করে আগামী দিনের রাজনীতিতে এগিয়ে যেতে চাই। আপনারা সবাই আমাদের জন্যে দোয়া করবেন।

নারায়ণগঞ্জ মহানগর যুবদলের যুগ্ম সম্পাদক মনজুরুল আলম মুসার সার্বিক তত্ত্বাবধানে অনুষ্ঠিত ঈদ উপহার বিতরণী অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন মহানগর বিএনপির সহ সভাপতি মনির হোসেন খান, জেলা যুবদল নেতা মো: জাহিদ, মহানগর যুবদলের কার্যকরী সদস্য সম্রাট হোসেন সুজন, মহানগর তাঁতী দলের আহবায়ক মীর আলমগীর, মহানগর যুবদল নেতা মো: জাকির হোসেন, মো: হুমায়ুন কবির, শাওন মাঝি, মেহেদী হাসান প্রমূখ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here