নিউজ প্রাচ্যের ডান্ডি: এনায়েত নগর ও বক্তাবলী ইউনিয়নের সকল মুজাহিদ ও এলাকাবাসীর যৌথ উদ্যোগে দুই দিন ব্যাপী ওয়াজ মাহফিল ও হালকায়ে জিকিরের আয়োজন করা হয়েছে।
শুক্রবার ও শনিবার (৬ ও ৭ অক্টোবর) নবীনগর শাহ ওয়ার আলী উচ্চ বিদ্যালয় মাঠে এই আয়োজন করা হয়েছে। ওয়াজ মাহফিলের প্রধাণ আকর্ষণ হিসেবে শনিবার (৭ অক্টোবর) ওয়াজ করিবেন পীর সাহেব চরমোনাই আলহাজ¦ হযরত মাওলানা মুফতি সৈয়দ ফয়জুল করীম।

আয়োজকসূত্রে জানা যায়, প্রথম দিন শুক্রবার (৬ অক্টোবর) ওয়াজ করিবেন বিশিষ্ট ইসলামী চিন্তাবীদ আলহাজ¦ মাওলানা মুফতি হাবিবুর রহমান মেজবাহ, আলহাজ¦ হযরত মাওলানা মুফতি আবু মুসা নেছারী ও হযরত মাওলানা হাবিবুর রহমান আর সভাপতিত্ব করবেন বক্তাবলী ইউপি মেম্বার জাহাঙ্গির আলম।

২য় দিন শনিবার (৭ অক্টোবর) ওয়াজ করিবেন মাহফিলের প্রধাণ আকর্ষণ পীর সাহেব চরমোনাই আলহাজ¦ হযরত মাওলানা মুফতি সৈয়দ ফয়জুল করীম। এদিন আরো ওয়াজ করিবেন বিশিষ্ট ইসলামী চিন্তাবীদ আলহাজ¦ হযরত মাওলানা মুফতি ওয়ালিউল্লাহ, ও হযরত মাওলানা ছানাউল্লাহ নূরী। আর এদিন সভাপতিত্ব করবেন এনায়েতনগর ইউপি’র সাবেক মেম্বার আবদুল জলিল। সবাইকে এই মহতী অনুষ্ঠানে অংশ নেওয়ার আমন্ত্রণ জানিয়েছেন আয়োজকগন।

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here