নিউজ প্রাচ্যের ডান্ডি, বন্দর প্রতিনিধি: বন্দর থানায় এপ্রিল মাসে বিভিন্ন অপরাধে মামলা হয়েছে ৭২টি। এর মধ্যে অপহরন মামলা হয়েছে ২টি, নারী ও শিশু নির্যাতন আইনে ১টি চুরি ১টি, দসুৎতা ১টি, মাদক মামলা ৪৮টি ও অন্যান্য মামলা হয়েছে আরো ১৯টি। ধর্ষন মামলা হয়েছে ২টি এর মধ্যে ১টি গনধর্ষনের মামলা রয়েছে।
তবে গত এপ্রিল মাসে বন্দর থানায় হত্যা, ডাকাতি ও এসিড এবং পুলিশ আক্রান্তের কোন মামলা দায়ের হয়নি। এ ব্যাপারে বন্দর থানার সেকেন্ড অফিসার আব্দুল আল-মামুন জানিয়েছে, গত এপ্রিল মাসে বন্দর থানায় রুজুকৃত ৪৮টি মাদক মামলায় ৫৬ জন মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করতে সক্ষম হয়েছি। এবং ৪৮টি মাদক মামলায় ২৩’শ ৯১ পিছ ইয়াবা ট্যাবলেট, ৫ কেজী ৫০ গ্রাম গাঁজা ৫ বোতল ফিন্সিডিল ও ৪ গ্রাম হেরোইন উদ্ধার করা হয়েছে।

এ ছাড়াও জিআর মামলার ওয়ারেন্ট ৬০ জন ও সিআর মামলার ওয়ারেন্ট ৩০ জন এবং সাঁজাপ্রাপ্ত ৩ জন আসামীকে গ্রেপ্তার করে আদালতে প্রেরণ করা হয়েছে। তিনি আরো জানান বন্দর থানায় দায়েরকৃত ৭২টি মামলায় মোট ১’শ ২৬ জন আসামীকে গ্রেপ্তার করে আদালতে প্রেরণ করা হয়েছে। এ ব্যাপারে বন্দর থানার তদন্ত ইনর্চাজ হারুন অর রশীদ জানান গত এপ্রিল মাসে বন্দরে আইন শৃঙ্খলা অন্যান্য মাসের তুলানায় অনেক ভালো। গত মাসে বন্দরে বড় রকমের কোন ঘটনা ঘটেনি। বন্দরবাসী নিরাপত্তা দেওেয়ার জন্য বন্দর থানা পুলিশ সব সময় তৎপর রয়েছে। রাতের বেলায় গুরুত্বপূর্ন স্থানে পুলিশ টহল বৃদ্ধি করা হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here