নিউজ প্রাচ্যের ডান্ডি: নারায়ণগঞ্জ জেলা ও মহানগর আওয়ামীলীগের সভাপতি আব্দুল হাই এবং আনোয়ার হোসেনের পর এবার নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের মেয়র সেলিনা হায়াত আইভীর কাছে স্কুল উদ্বোধনী অনুষ্ঠানের দাওয়াত পৌছে দিয়েছেন নারায়ণগঞ্জ-৫ আসনের সংসদ সদস্য সেলিম ওসমান। সেই সাথে সিটি করপোরেশনের সকল কাউন্সিলরবৃন্দদের সাথে নিয়ে উদ্বোধনী অনুষ্ঠানে যোগ দেওয়ার জন্য মেয়রকে অনুরোধ করেছেন তিনি।
বুধবার (২২ নভেম্বর) দুপুর সাড়ে ১২টায় নগর ভবনে স্বশরীরে উপস্থিত হয়েছে এমপি সেলিম ওসমান মেয়র আইভীর হাতে দাওয়াত কার্ড পৌছে দিয়েছেন। এ সময় নগর ভবনের তৃতীয় তলায় সম্মেলন কক্ষে সিটি করপোরেশনের মেয়র ও সকল কাউন্সিলদের উপস্থিতিতে মাসিক সভা চলছিল। সংসদ সদস্য সেলিম ওসমান ওই সভাস্থলে উপস্থিত হয়ে মেয়র সহ সকল কাউন্সিলরবৃন্দদের দাওয়াত পৌছে দিয়েছেন।

এ সময় তিনি সকলের উদ্দেশ্যে বলেন, এলাকার উন্নয়নে আমরা úরস্পরকে সহযোগীতা করবো। এলাকার উন্নয়নে আমরা সব সময় একে অপরের পাশে থাকবো। সেই সাথে সকলের প্রতি অনুরোধ থাকবে এলাকার উন্নয়নে সকল জনপ্রতিনিধিরা যেন একে অপরকে সহযোগীতা করেন।

এর আগে এমপি সেলিম ওসমান ১৯ নভেম্বর জেলা প্রশাসকের সার্কিট হাউজের সম্মেলন কক্ষের একটি সভায় জেলা আওয়ামীলীগের সভাপতি আব্দুল হাই এবং পরদিন মহানগর আওয়ামীলীগের সভাপতি আনোয়ার হোসেনের সাথে মোবাইল ফোনে আলাপ করে উদ্বোধনী অনুষ্ঠান এবং প্রধান অতিথিকে যথাযথ সম্মান জানানোর ব্যাপারে সহযোগীতা কামনা করেছেন। পরিপ্রেক্ষিতে আব্দুল হাই ও আনোয়ার হোসেন উভয়েই তাঁকে সহযোগীতার আশ্বাস প্রদান করেছেন।

এদিকে এমপি সেলিম ওসমানের নিজস্ব অর্থায়নে নির্মিত স্কুল গুলোর উদ্বোধনে অনুষ্ঠানে প্রধান অতিথি হয়ে আসছেন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। তাঁর আগমনকে কেন্দ্র করে গত কয়েকদিন বন্দরে উৎসবের আমেজ বিরাজ করছে। আওয়ামীলীগের জাতীয় নেতৃবৃন্দ সহ সাধারণ মানুষের মাঝেও বেশ সাড়া ফেলেছে।

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here