নিউজ প্রাচ্যের ডান্ডি: নারায়ণগঞ্জ-৪ আসনের আলোচিত সাংসদ আলহাজ¦ একেএম শামীম ওসমান, তিনি যে শুধু একজন রাজনীতিবিদ আর জনপ্রতিনিধিই নন, এবার নৃত্য শিল্পী হিসেবে পরিচিত হলেন জনসাধারনের কাছে।
তিনি মাঝে মধ্যে স্কুল কলেজের কোন অনুষ্ঠানে যোগ দিয়ে বক্তব্যকালে রসিকতার সুরে গান গেয়েছিলেন একাধিকবার। কিন্তু শামীম ওসমান যে কিছুটা হলেও নাচতে জানেন, সেটা হয়তো অদ্যবধি দেখার সুযোগ হয়নি নারায়ণগঞ্জবাসীর।

তবে এবার হয়েছে। আগামী ২ ডিসেম্বর বেসরকারী স্যাটলোইট চ্যানেল এটিএন বাংলায় প্রচারিত হবে সাংসদ শামীম ওসমানের অসাধারন নৃত্য। যেখানে তিনি গানের সুরে কিছুটা হলেও নাচার চেষ্টা করেছেন। এবং ভবিষ্যতে তার ভাগ্নি বাংলাদেশের বিখ্যাত নৃত্য শিল্পী সাদিয়া ইসলাম মৌ এর কাছ থেকে ভাল নৃত্য শিখার প্রত্যয় ব্যক্ত করেন।

(https://youtu.be/FB6bdCacwi4)

অভিনেতা শাহরিয়ার নাজিম জয়ের পরিচালনায় অনুষ্ঠিত ‘সেন্স অব হিউমার’ নামক একটি ব্যাতিক্রম ধর্মী অনুষ্ঠানের আগামী পর্বের অতিথি হিসেবে সাংসদ শামীম ওসমানকে দেখা যাবে এই মঞ্চে। যেখানে তিনি ‘বন্ধু তোর বারাত লইয়া আমি যাবো’ গানের সুরে অভিনেতা জয়ের সাথে নাচার চেষ্টা করেছিলেন।

সামাজিক যোগাযোগ মাধ্যম ইউটিউবে এই পর্বটির রেকর্ডিং থেকে শুধুমাত্র শামীম ওসমানের নৃত্যাংশ টুকু অভিনেতা জয় তার আইডিতে আপলোড করার পর রীতিমত ভিডিওটি ভাইরাল হয়ে গেছে।

জয় ভিডিওটি পোষ্ট করে মন্তব্য করেন, ‘শামীম ওসমান যে নাচবেন এবং তাও আবার সবার সামনে এটা কেউ ভাবতেও পারে না। তবে এটাই সত্যি হয়েছে এবার। সেন্স অব হিউমার অনুষ্ঠানে আওয়ামীলীগের নারায়ণগঞ্জ এর এমপি শামীম ওসমান এবার সেই অসাধ্য সাধন করে দেখিয়েছেন। বন্ধু তোর বারাত নিয়া কর এই গানের তালে নেচেছেন এবং তিনি বলেছেন তিনি পরে নাচ শিখে আরও ভালো নাচ দেখাবেন।’

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here