নিউজ প্রাচ্যের ডান্ডি: নারীর পর এবার পুরুষের পেটের ভিতর থেকে ১৩শ’ পিস ইয়াবা উদ্ধার করলো নারায়ণগঞ্জ জেলা গোয়েন্দা শাখা (ডিবি) পুলিশ।
রবিবার (১০ ডিসেম্বর) ডিবিরি এসআই শহিদুল ইসলামের নেতৃত্বে এসআই মোল্লা টুটুল, এসআই আসাদুজ্জামান শেখ, এএসআই বকুল মিয়াসহ সঙ্গীয় ফোর্স নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জ মিজমিজি পাগলাবাড়ী এলাকায় অভিযান চালিয়ে এক মাদক পাচারকারীকে গ্রেফতার করেন।

গ্রেফতারকৃত মো: হেলাল (২২) চট্টগ্রামের সাতকানিয়া থানার ডিরডিগি এলাকার মৃত আমির হোসেনের ছেলে।

বিকেলে ডিবি কার্যালয়ে সংবাদ সম্মেলনে ডিবির ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো: মাহবুবুর রহমান জানান, ‘রবিবার দুপুর ৩ টায় গোপন সংবাদের ভিত্তিতে সিদ্ধিরগঞ্জ মিজমিজি পাগলাবাড়ী এলাকায় জনৈক সাজু মিয়ার বাড়িতে অভিযান পরিচালনা করে সন্দেহভাজন ভাবে হেলাল কে আটক করা হয়। এরপর প্রাথমিক জিজ্ঞাসাবাদে সে তার পেটে ইয়াবা আছে বলে স্বীকার করে। পরবর্তীতে তার পেটে থাকা বিশেষ ভাবে প্যাকেটজাত করা ৫০টি করে মোট ২৬ টি প্যাকেটে থাকা ১৩শ’ পিস ইয়াবা উদ্ধার করা হয়।’

আটকৃত হেলাল একজন মাদক পাচারকারী। তার বিরুদ্ধে মাদকদ্রব্য আইনে একটি মামলা প্রক্রিয়াধীন রয়েছে বলে জানান ওসি।

এরআগে গত ২৩ নভেম্বর সর্বপ্রথম ডিবির এসআই মিজানুর রহমানের নেতৃত্বে এসআই আবু সায়েম, আলী আজগর ফতুল্লা মডেল থানাধীন কাশীপুর ইউনিয়নের দেওভোগ শেষ মাথা বাঁশমুলি এলাকায় অভিযান চালিয়ে মাস্টারের বাড়ীর ভাড়াটিয়া মৃত আনোয়ার মিয়ার স্ত্রী সুফিয়া খাতুন (৫৫) এর পেট থেকে ৫শ’ পিস ইয়াবা উদ্ধার করেছিল।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here