নিউজ প্রাচ্যের ডান্ডি: নারায়ণগঞ্জের বন্দর থানাধীণ ৫টি ইউনিয়নের বিএনপি নেতাকর্মীদের ঈদ উপহার দিয়েছেন নারায়ণগঞ্জ মহানগর বিএনপির সিনিয়র সহ সভাপতি এড. সাখাওয়াত হোসেন খান। প্রাণঘাতি করোনা ভাইরাস প্রতিরোধে চলমান লকডাউনে বেকার কর্মহীন দুস্থ্য মানুষের মাঝে খাদ্য সহায়তার পাশাপাশি দলীয় নেতাকর্মীদের পাশেও সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছেন এড. সাখাওয়াত। বিএনপির চেয়ারপার্সণ বেগম খালেদা জিয়া ও ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের পক্ষ থেকে মঙ্গলবার (১৯ মে) বিকেলে বন্দরের মুসাপুরে নেতাকর্মীদের হাতে ঈদ উপহার তুলে দেন মহানগর বিএনপির এই কান্ডারী।

এ সময় এড. সাখাওয়াত হোসেন খান বলেন, বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি হলো বাংলাদেশের সর্ববৃহৎ এবং সবচেয়ে জনপ্রিয় দল। আর তাই গত ১৪ বছরের হামলা মামলা আর নির্যাতনেও বিএনপির প্রতি মানুষের ভালোবাসা এতোটুকু কমেনি বরং দিনকে দিন আরো বৃদ্ধি পেয়েছে। করোনা ভাইরাসের কারনে বাংলাদেশের মানুষ অসহায় হয়েছে দুই মাস হলো, আর বিএনপির নেতাকর্মীরা অসহায় জীবন যাপণ করছে দীর্ঘ ১৪ বছর যাবত। তাই দেশের সাাধারণ জনগনের পাশাপাশি বিএনপির প্রাণ তৃণমূল নেতাকর্মীদের পাশেও দাড়াতে হবে। মনে রাখতে হবে মাঠ পর্যায়ের এসব নেতাকর্মীদের ভালোবাসা আর ত্যাগের কারনেই এতো অত্যাচার অবিচারের পরেও টিকে আছে বিএনপি। তাই নারায়ণগঞ্জের বন্দর উপজেলাধীণ পাঁচটি ইউনিয়নের নেতাকর্মীদের প্রতি সামান্য ঈদ উপহারের ব্যবস্থা করেছি। আমাদের দলীয় চেয়ারপার্সণ বেগম খালেদা জিয়া এবং আগামীর রাষ্ট্রনায়ক তারেক রহমানের পক্ষ থেকে নেতাকর্মীদের প্রতি এটা আমার শুভেচ্ছা উপহার।

বন্দরের নেতাকর্মীদের ধৈর্য ধরার আহবান জানিয়ে এড. সাখাওয়াত বলেন, বর্তমানে প্রাণঘাতি নভেল করোনা ভাইরাসের কারনে মহামারি ছড়িয়ে পরেছে। এই মহামারি থেকে বাঁচতে হলে সবাইকে সচেতন থাকতে হবে। সেইসাথে ধৈর্য ধারনে করে আগামীর আন্দোলন সংগ্রামের জন্য মানষিক শক্তি ধরে রাখতে হবে এবং ঐক্যবদ্ধ থাকতে হবে।

এ সময় আরো উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ জেলা মৎস্যজীবী দলের আহবায়ক এড. এইচএম আনোয়ার প্রধান, জেলা যুবদলের যুগ্ম সম্পাদক শাহিন আহমেদ, মহানগর যুবদলের কার্যকরী সদস্য সম্রাট হাসান সুজনসহ নেতাকর্মীবৃন্দ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here