নিউজ প্রাচ্যের ডান্ডি: নারায়ণগঞ্জ-৩ (সোনারগাঁ) আসনে ক্ষমতাসীন দলের এমপি না থাকায় আওয়ামীলীগের নেতাকর্মীদের সম্মান দেয়া হচ্ছে না বলে অভিযোগ করেছেন নারায়ণগঞ্জ জেলা স্বেচ্ছা সেবকলীগের আহ্বায়ক নিজাম উদ্দিন।
শুধু তাই নয়, বর্তমান জাতীয় পার্টির সাংসদ আলহাজ¦ লিয়াকত হোসেন খোকার বিরুদ্ধে সোনারগাঁয়ে আওয়ামীলীগকে নিশ্চিহেৃর লক্ষ্যে বিএনপি জামায়াত নেতাদের ছেলেদের সাথে নিয়ে ঘুরার অভিযোগও করেছেন তিনি।

শনিবার (১১ নভেম্বর) সকালে বাংলাদেশ আওয়ামী যুবলীগের ৪৫ তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষ্যে শহরের ২নং রেলগেটস্থ আওয়ামীলীগ কার্যালয়ে জেলা ও মহানগর যুবলীগ আয়োজিত এক আলোচনা সভা ও কেক কাটা অনুষ্ঠানে তিনি এই অভিযোগ করেন।

নারায়ণগঞ্জ শহর যুবলীগের সাধারন সম্পাদক আলী আহাম্মদ রেজা উজ্জলের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের মেয়র ও নারায়ণগঞ্জ জেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি ডা. সেলিনা হায়াত আইভী।

জেলা স্বেচ্ছাসেবকলীগের আহবায়ক নিজাম উদ্দিন বলেন, ‘দল ক্ষমতায় থাকলেও নারায়ণগঞ্জের ২টি আসনে আওয়ামী লীগের নেতাদের মান ইজ্জত দেয়া হচ্ছে না। বিশেষ করে সোনারগাঁয়ে আওয়ামী লীগকে নিশ্চিহ্ন করতে বর্তমান এমপি লিয়াকত হোসেন খোকা বিএনপি-জামায়েতের ছেলেদের সাথে নিয়ে চলে। সেখানে এখন কোন আওয়ামী লীগের নেতা নাই। তাই যেহেতু আইভী কে শেখ হাসিনা খুব ¯েœহ করে, তার মাধ্যমেই নেত্রীর কাছ থেকে আগামী নির্বাচনে জেলার ৫টি আসনেই নৌকা উপহার চাই।’

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here