নিউজ প্রাচ্যের ডান্ডি: আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে নারায়ণগঞ্জ-৫ আসন থেকে বিএনপি’র মনোনয়ন প্রত্যাশার আনুষ্ঠানিক ঘোষনা দিয়ে গনসংযোগ শুরু করেছেন নারায়ণগঞ্জ মহানগর যুবদলের আহবায়ক ও ১৩নং ওয়ার্ড কাউন্সিলর মাকসুদুল আলম খন্দকার খোরশেদ।
শনিবার (৯ সেপ্টেম্বর) বন্দর থানাধীন সাবদী এলাকায় বন্দর থানা ও বন্দর উপজেলা যুবদলের উদ্যোগে বিএনপি চেয়ারপার্সণ খালেদা জিয়া ও সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানের ১০ম কারামুক্তি দিবস উপলক্ষে দোয়া এবং নারায়ণগঞ্জ মহানগর যুবদলের ঈদ পূনর্মিলনী অনুষ্ঠানে তিনি এই ঘোষনা দেন।

এ সময় মাকসুদুল আলম খন্দকার খোরশেদ বলেন, আমি ব্যক্তি খোরশেদ কিংবা এড. তৈমূর আলম খন্দকারের ভাইয়ের পরিচয়ে মনোনয়ন চাইবো না। আমি তৃণমূলের মতামতের ভিত্তিতে নারায়ণগঞ্জ-৫ আসন থেকে আগামী নির্বাচনে বিএনপি’র মনোনয়ন প্রত্যাশা করি। আওয়ামীলীগের দালাল কিংবা জাতীয় পার্টির অনুষ্ঠানে লোক সাপ্লাই দেওয়া সুবিধাভোগীদের নির্বাচনে অংশ নিতে দেয়া হবে না। আমাকে মনোনয়ন না দেওয়া হলেও আপত্তি নাই, কিন্তু রাজপথের পরিক্ষিত জিয়ার সৈনিকদের মনোনয়ন দিতে হবে। তা নাহলে তৃণমূলকে সাথে নিয়ে সুবিধাবাদী দালালদের প্রতিহত করা হবে।

এড. আবুল কালামকে উদ্দেশ্য করে খোরশেদ আরো বলেন, আমি সাখাওয়াত না যে ফু দিবেন আর রাস্তা আটকাবেন, তাতে ভয় পেয়ে পিছিয়ে যাবো। আমি রাজপথে পুলিশের হামলা মামলার শিকার হয়ে রাজনীতি করতে শিখেছি, ঘরে বসে ফটোসেশন করে পদ পদবী লাভ করিনি। তাই আজ নারায়ণগঞ্জ মহানগরের শেষ প্রান্ত বন্দরের সাবদী থেকে আমার নির্বাচনী প্রচারনা শুরু করলাম।

এরপর তিনি বন্দর এলাকায় পায়ে হেঁটে নির্বাচনী গনসংযোগ শুরু করেন এবং এলাকার মানুষের সাথে শুভেচ্ছা বিনিময় করেন।

বন্দর থানা যুবদলের সভাপতি আমীর হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধাণ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন যুবদল কেন্দ্রীয় কমিটির সহ সাংগঠনিক সম্পাদক গোলাম মোস্তফা সাগর। উপস্থিত ছিলেন বন্দর থানা বিএনপি’র সভাপতি নুর মোহাম্মদ পনেছ, সাবেক নগর বিএনপি নেতা রাসেল আহমেদ মনির, মহানগর যুবদলের যুগ্ম আহবায়ক সানোয়ার হোসেন, মমতাজউদ্দিন মন্তু, রানা মুজিব, জুয়েল প্রধান, জুয়েল রানা, সাগর প্রধান, মাসুদ রানা, বন্দর উপজেলা যুবদলের সভাপতি মনিরুল ইসলাম মনু, সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম রিপন, সহ সভাপতি নজরুল ইসলাম, যুগ্ম সম্পাদক পারভেজ খান, জাহিদ খন্দকার, সাংগঠনিক সম্পাদক সজিব খন্দকার, বন্দও থানা যুবদলের সাধারণ সম্পাদক আহম্মেদ আলী, সহ সভাপতি ফিরোজ হোসেন, ফারুক হোসেন, সাংগঠনিক সম্পাদক তুষার খান, সিদ্ধিরগঞ্জ থানা যুবদলের সহ সভাপতি গাজী মনির হোসেন, যুগ্ম সম্পাদক ইকবাল হোসেন, সহ সম্পাদক মঞ্জুরুল আলম মুসা, ১১নং ওয়ার্ড যুবদল সভাপতি ইসলেহউদ্দিন ইসা, সাংগঠনিক সম্পাদক লিমন, ১২নং ওয়ার্ড যুবদলের সভাপতি সরকার মুজিব, সাধারণ সম্পাদক মাহবুব হাসান জুলহাস, সাংগঠনিক সম্পাদক সহিদ মিয়া, যুগ্ম সম্পাদক মো: মুসা, কোষাধ্যক্ষ মো: সোহেল, ১৪নং ওয়ার্ড যুবদলের সাধারণ সম্পাদক আল আমীন খান, ১৫নং ওয়ার্ড যুবদলের সভাপতি আমীর হোসেন খান, সাধারণ সম্পাদক ওসমান গনি, যুগ্ম সম্পাদক মো: ইসলাম, ১৭নং ওয়ার্ড যুবদলের সভাপতি আল মামুন, সিনিয়র সহ সভাপতি আকতার হোসেন অপু, সাংগঠনিক সম্পাদক পলাশ, ১৮নং ওয়ার্ড যুবদলের সভাপতি জানে আলম দুলাল, সাংগঠনিক সম্পাদক আলফু প্রধান, প্রচার সম্পাদক হালিম প্রধান প্রমূখ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here