নিউজ প্রাচ্যের ডান্ডি ডেস্ক: সাবেক রাষ্ট্রপতি ও জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহাম্মদ এরশাদ এর রোগ মুক্তি ও দীর্ঘায়ু কামনা করে দোয়া অনুষ্ঠিত হয়েছে।

উক্ত দোয়া মাহফিলে বন্দর ইসলামি ফাজিল মাদ্রাসার প্রায় ১ হাজার শিশু শিক্ষার্থী অংশ নিয়ে হুসেইন মুহাম্মদ এরশাদ এর রোগমুক্তি কামনা করেন। সেই সাথে দলের চেয়ারম্যান এর রোগমুক্তি কামনায় অংশ নিতে মাহফিল স্থলে জাতীয় পার্টির নেতাকর্মীদের ঢল নামে।

বৃহস্পতিবার (১৯ অক্টোবর) বাদ জোহরনারায়ণগঞ্জ-৫ আসনের সংসদ সদস্য সেলিম ওসমানের সার্বিক ব্যবস্থাপনা ও নারায়ণগঞ্জ জেলা ও মহানগর জাতীয় পার্টির উদ্যোগে বন্দরের ঐতিহ্যবাহী শাহী মসজিদ সংলগ্ন মাদ্রাসা ও এতিমখানার মাঠে উক্ত দোয়া অনুষ্ঠিত হয়।

এদিকে সংযুক্ত আরব আমিরাতে অবস্থান করার কারণে দোয়া মাহফিলে অংশ নিতে না পারলেও ডিজিটাল পদ্ধতির ব্যবহার করে সার্বক্ষনিক পর্যবেক্ষন করেছেন নারায়ণগঞ্জ-৫ আসনের সংসদ সদস্য সেলিম ওসমান।

দোয়ার পূর্বে জাতীয় পার্টির কেন্দ্রীয় কমিটির সিনিয়র যুগ্ম মহাসচিব ও নারায়ণগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকা এবং জেলা জাতীয় পার্টির আহবায়ক আবুল জাহের, সাবেক রাষ্ট্রপতি হুসেইন মুহাম্মদ এরশাদ’র দ্রুত আরোগ্য ও দীর্ঘায়ু কামনা করেন। পাশাপাশি নারায়ণগঞ্জ-৫ আসনের সংসদ সদস্য সেলিম ওসমানের সুস্বাস্থ্য কামনা করেন।

বন্দরের ঐতিহ্যবাহী শাহী মসজিদের পেশ ইমাম মুফতি বায়োজিদ আহম্মেদ দোয়া পাঠ করেন। এ সময় আরো উপস্থিত ছিলেন, জাতীয় সেচ্ছাসেবক পার্টির কেন্দ্রীয় কমিটির সদস্য সচিব বেলাল হোসেন, মোদাচ্ছেরুল হক দুলাল, মহানগর জাতীয় পার্টির আহবায়ক সানাউল্লাহ সানু, সদস্য আকরাম আলী শাহীন, কলাগাছিয়া ইউনিয়ন জাতীয় পার্টির সভাপতি বাচ্চু মিয়া, কলাগাছিয়া ইউনিয়নের চেয়ারম্যান দেলোয়ার হোসেন প্রধান, বন্দর ইউনিয়নের চেয়ারম্যান এহসান উদ্দিন, মুছাপুর ইউনিয়নের চেয়ারম্যান মাকসুদ হোসেন, জাতীয় ছাত্রসমাজ নারায়ণগঞ্জ জেলার সভাপতি শাহাদাৎ হোসেন রূপু, মহানগর ছাত্র সমাজের সভাপতি শাহআলম সবুজ সহ শহর ও বন্দরের বিভিন্ন ওয়ার্ড ও ইউনিয়ন এলাকার জাতীয় পার্টি সহ অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দরা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here