নিউজ প্রাচ্যের ডান্ডি, সোনারগাঁ প্রতিনিধি: এসএসসি পরীক্ষার ফরম পূরন করতে না পারায় আমেনা (১৭) নামের এক স্কুল ছাত্রীর আত্মহত্যার অভিযোগ পাওয়া গেছে।
রবিবার (১০ ডিসেম্বর) রাতে সোনারগাঁ উপজেলায় পৌরসভার কৃষ্ণপুরা গ্রামে এ ঘটনা ঘটেছে। এ ঘটনায় স্কুল ছাত্রীর পরিবারে শোকের ছায়া নেমে এসেছে।

জানা গেছে, উপজেলার সোনারগাঁ জি আর ইনস্টিটিউশন স্কুল এন্ড কলেজে এসএসসি পরিক্ষার্থী আমেনা আক্তার মূল্যায়ন পরীক্ষায় চার বিষয়ে অকৃতকার্য হয়। অকৃতকার্য হওয়ার বিষয়টি তার পরিবারকে না জানিয়ে নিজে নিজে ফরম পূরনের জন্য স্কুলের অধ্যক্ষ সুলতান মিয়ার কাছে গিয়ে দ্বারস্থ হয়েছিলেন। রবিবার ছিল ফরম পূরনের শেষ দিন। শেষ দিনে ফরম পূরন করতে না পারায় ক্ষোভে ও লোকলজ্জার ভয়ে রাতে ঘরের আড়ার সাথে দড়ি পেচিয়ে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে।

স্কুল ছাত্রীর পিতা বাবর আলী জানান, মেয়ে চার বিষয়ে ফেল করেছে এ ব্যাপারে আমাদের কাউকে কিছু জানায়নি। ফরম পূরনের ব্যাপারে সে আমাদের জানিয়েছে তার ফরম পূরন হয়ে গেছে। গতকাল রাতে নামায শেষে মসজিদ থেকে ফিরে আমেনার খোঁজ করে না পেয়ে বসত ঘরের জানালা দিয়ে দেখতে পাই আমেনা গলায় ফাঁস দিয়ে আড়ার সাথে ঝুলে আছে।

মৃত স্কুল ছাত্রী পৌরসভার তোফাজ্জল মিয়ার ভাড়াটিয়া। তার পরিবারের দুই ভাই ও চার বোনের মধ্যে সে ছোট।

এ ব্যাপারে জিআর ইনস্টিটিউশনের অধ্যক্ষ সুলতান মিয়ার সাথে যোগাযোগ করা হলে তিনি তার ব্যবহৃত মোবাইল ফোনটি রিসিভ করেননি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here