নিউজ প্রাচ্যের ডান্ডি: কারো সন্তান যেন বন্দুক শাহীন, মাস্টার দেলু কিংবা কিলার মোক্তারের মত না হয়, সেজন্য সন্তানদের প্রতি নজর রাখতে অভিভাবকদের আহ্বান জানিয়েছেন নারায়ণগঞ্জ জেলা পুলিশ সুপার মো: মঈনুল হক।
শনিবার (২৮ অক্টোবর) সকাল ১১টায় নারায়ণগঞ্জ রাইফেল ক্লাব মিলনায়তনে জেলা পুলিশ ও কমিনিউটি পুলিশিং নারায়ণগঞ্জ কর্তৃক আয়োজিত ‘কমিনিউটি পুলিশিং ডে ২০১৭’ আয়োজিত অনুষ্ঠানে সভাপতির বক্তব্যে এই আহ্বান জানান তিনি।

মঈনুল হক বলেন, ‘এই জেলা সহ আমরা সকল জেলাকে নিজের জেলা মনে করে কাজ করি। আপনাদের সহযোগিতায় আইনশৃঙ্খলার পরিস্থিতি আগের তুলনায় আনেক ভাল রয়েছে। এটা আপনাদেরই জেলা এখানে আপনারাই বসবাস করবেন। শুধু নারায়ণগঞ্জেই নয় সারা দেশ থেকে জঙ্গী নির্মূল করতে হবে। আপনারা একট বিষয় সর্বদা খেয়াল রাখবেন আপনার সন্তান যেন মাষ্টার দেলু, কিলার মোক্তার আর বন্দুক শাহীনদের মতো না হয়। একটা কথা মনে রাখবেন আমাদের যেন রোহিঙ্গা জনগোষ্ঠির মতো পরবাসী হতে না হয়। কমিনিউটি পুলিশিংয়ের দৃঢ়তাই হতে পারে মাদক ও জঙ্গীবাদ নির্মূলের একমাত্র হাতিয়ার।’

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সংরক্ষিত আসনের নারী সাংসদ এড. হোসনে আরা বাবলী।

মুখ্য আলোচক হিসেবে উপস্থিত ছিলেন, বাংলাদেশ পুলিশের ঢাকা রেঞ্জের অতিরিক্ত (ডিআইজি) মোহাম্মদ আলী মিয়া।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জেলা প্রশাসক মো: রাব্বী মিয়া।

আরো উপস্থিত ছিলেন, অতিরিক্ত জেলা পুলিশ সুপার (প্রশাসন) মোস্তাফিজুর রহমান, অতিরিক্ত জেলা পুলিশ সুপার (ক-সার্কেল) মো: শরফুদ্দীন, জেলা কমিনিউটি পুলিশিংয়ের সভাপতি ডা: শাহনেওয়াজ চৌধুরী, মহানগর কমিনিউটি পুলিশিং এর সভাপতি এম সোলেয়মান, সাধারন সম্পাদক শাহ নিজাম, কেন্দ্রীয় শ্রমিক লীগ শ্রম কল্যাণ বিষয়ক সম্পাদক আলহাজ¦ কাউছার আহমেদ পলাশ, আলীরটেক ইউপি চেয়ারম্যান আলহাজ¦ মতিউর রহমান মতি, গোগনগর ইউপি চেয়ারম্যান নওশেদ আলী, নাসিক ৬ নং ওয়ার্ড কাউন্সিলর মতিউর রহমান মতি, ১৬ নং ওয়ার্ড কাউন্সিলর নাজমুল আলম সজল, সদর মডেল থানার ওসি মীর শাহিন শাহ পারভেজ, আওয়ামীলীগ নেতা মজিবর রহমান সহ প্রমূখ।

প্রসঙ্গত, মনিরুজ্জামান শাহীন ওরফে বন্দুক শাহীন, তার সহযোগী দেলু ওরফে মাস্টার দেলু এবং কিলার মোক্তার নারায়ণগঞ্জ জেলা দূর্ধর্ষ মন্ত্রাসী ও মাদক ব্যবসায়ী ছিলেন। যারা প্রত্যেকেই আইনশৃংখলা বাহিনীর সদস্যদের সাথে বন্দুক যুদ্ধে হন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here