নিউজ প্রাচ্যের ডান্ডি: হাজার হাজার নেতাকর্মী নিয়ে বঙ্গবন্ধুর ভাষণ স্বীকৃতির সমাবেশে যোগদানের প্রাক্কালে ব্যাপক শো ডাউনের মাধ্যমে রাজধানীর রাজপথে রীতিমত তাক্ লাগিয়ে দিলেন সোনারগাঁ উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক আলহাজ¦ মাহফুজুর রহমান কালাম।
আর সাথে থানা আওয়ামীলীগের সভাপতি এড. শামছুল ইসলাম ভূইয়াকে সাথে নিয়ে এই শো ডাউন করায়, সোনারগাঁ উপজেলা আওয়ামীলীগ যে এখনো ঐক্যবদ্ধ আছে, সেটিরও প্রমাণ দেখিয়ে দিয়েছেন মাহফুজুর রহমান কালাম বলে দাবী করেন সোনারগাঁ থানা আওয়ামীলীগসহ অঙ্গসংগঠনের নেতৃবৃন্দরা।

শনিবার (১৮ নভেম্বর) দুপুরে রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যানে ‘বঙ্গবন্ধুর ঐতিহাসিক ৭ মার্চের ভাষণ’ ইউনেস্কো কর্তৃক স্বীকৃতি পাওয়ায় নাগরিক কমিটির ব্যানারে বাংলাদেশ আওয়ামীলীগ আয়োজিত নাগরিক সমাবেশ অনুষ্ঠিত হয়।

এমিরেটস্ অধ্যাপক ড. আনিসুজ্জমানের সভাপতিত্বে সমাবেশে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামীলীগের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

উক্ত সমাবেশে হাজার হাজার নেতাকর্মী নিয়ে প্রথমে ঢাকা বিশ^বিদ্যালয়ের কার্জন হল সংলগ্ন দোয়েল চত্ত্বরে এসে সমবেত হন সোনারগাঁ উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক আলহাজ¦ মাহফুজুর রহমান কালাম।

এসময় তার সাথে শো ডাউনে শরিক হন নারায়ণগঞ্জ জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক এড. আবু হাসনাত মো: শহিদ বাদল।

সমাবেশে যোগদানের পূর্বে নেতাকর্মীদদের উপস্থিতিতে মাহফুজুর রহমান কালাম বলেন, ‘আমি সারা জীবন বঙ্গবন্ধুর আদর্শে অনুপ্রানিত হয়ে আওয়ামীলীগের রাজনীতি করে আসছি। যারা তৃণমূলে মাঠে নেমে আওয়ামীলীগের জন্য কাজ করে যাচ্ছে আগামী একাদশ জাতীয় সংসদ নির্বাচনে জননেত্রী শেখ হাসিনা তাদেরকে যেন মূল্যায়ন করেন, আমি এই অনুরোধ করছি এবং সকলকে আগামী নির্বাচনে নৌকা মার্কাকে জয়যুক্ত করতে তৃণমূলে কাজ করার আহবান জানাচ্ছি।’

জাতির পিতা বঙ্গবন্ধুর কালজয়ী ভাষণ ইউনেস্কো কর্তৃক স্বীকৃতি পাওয়ায় রাজধানীতে আয়োজিত নাগরিক সমাবেশে যোগ দেয়ায় সকল নেতাকর্মীদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশও করেন সোনারগাঁ উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক আলহাজ¦ মাহফুজুর রহমান কালাম।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here