নিউজ প্রাচ্যের ডান্ডি: বাংলাদেশ আওয়ামীলীগের সাধারন সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরকে ফুলেল শুভেচ্ছা জানিয়ে বরণ করেছেন নারায়ণগঞ্জ জেলা ও ফতুল্লা থানা আওয়ামীলীগের নেতৃবৃন্দরা।
রবিবার (২৮ জানুয়ারী) দুপুর সাড়ে ১২ টায় ঢাকা-মুন্সীগঞ্জ সড়কের কাশীপুর ও গোগনগর এলাকায় প্রায় ৩৪ কোটি টাকা ব্যায়ে সেনাবাহিনীর তত্ত্বাবধানে নির্মিত দু’টি ব্রীজের উদ্বোধনী অনুষ্ঠানে আসলে মন্ত্রীকে এই অভ্যর্থণা জানান তারা।

এসময় নারায়ণগঞ্জ-৪ আসনের সাংসদ শামীম ওসমান ওবায়দুল কাদেরকে স্থানীয় নেতৃবৃন্দ নারায়ণগঞ্জ জেলা আওয়ামীলীগের সভাপতি আব্দুল হাই, সাধারন সম্পাদক এড. আবু হাসনাত মো: শহীদ বাদল, ফতুল্লা থানা আওয়ামীলীগের সভাপতি ও কাশীপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যন আলহাজ এম সাইফউল্লাহ বাদল, থানা আওয়ামীলীগের সাধারন সম্পাদক আলহাজ এম শওকত আলী, কাশিপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি হাজী আইয়ুব আলী, সাধারন সম্পাদক এম এ সাত্তার, কৃষকলীগের সাধারন সম্পাদক আবুল কালাম, যুবলীগ সভাপতি আনিসুর রহমান শ্যামল, কাশীপুর ইউনিয়ন আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক আলহাজ গিয়াস উদ্দিন, যুবলীগ সাধারন সম্পাদক শামীম আহাম্মেদ, স্বেচ্ছা সেবকলীগ সভাপতি এস এম মোক্তার, যুবলীগ সভাপতি ২ নং ওয়ার্ড শাহীন আলমের সাথে পরিচয় করিয়ে দেন।

এই সময় ফতুল্লা থানা আওয়ামীলীগের পক্ষ থেকে সাইফউল্লাহ বাদল ও শওকত আলী মন্ত্রী ওবায়দুল কাদের কে ফুলের শুভেচ্ছা জানান এবং কুশল বিনিময় করেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here