নিউজ প্রাচ্যের ডান্ডি, সিদ্ধিরগঞ্জ প্রতিনিধি: নারায়ণগঞ্জ-৪ (সিদ্ধিরগঞ্জ-ফতুল্লা) আসনের সংসদ সদস্য ও একাদশ জাতীয় সংসদ নির্বাচনে বাংলাদেশ আওয়ামীলীগের মনোনীত প্রার্থী একেএম শামীম ওসমানের সহধর্মিনী এবং জেলা মহিলা সংস্থার চেয়ারম্যান সালমা ওসমান লিপি বলেছেন, ওরা ধর্মের অপব্যাখ্যা দিয়ে দেশের সহজ সরল মানুষকে ধোকা দিয়ে বোকা বানিয়ে রাষ্ট্র ক্ষমতায় আসতে চায়। ওরা ক্ষমতায় যাবে বলে বিগত দিনে আগুন দিয়ে, পেট্রোল বোমা ও গান পাউডার দিয়ে মানুষ পুড়িয়ে মেরেছে। ওরা মানুষ পুড়িয়ে মেরে আবার মানুষের কাছে ভোট চায়। সেই ৭১’র স্বাধীনতা বিরোধী রাজাকার ও আলবদরদের দোসররা মহান স্বাধীনতার মাসে ভোট চাইতে মাঠে নেমেছে। তারা ৭৫’র পর বহু ষড়যন্ত্র ও অপপ্রচার চালিয়ে এদেশের মানুষকে বিভ্রান্ত করছে। সেই দিন বদলে গেছে, যেদিন ভোট চুরি হতো, মানুষের ভোট কেনা হতো এবং নির্বাচনে জয়ী হয়ে কাজ না করে ভোটের সময় এলে মানুষকে নানা প্রলোভন দিয়ে কারচুপি করে বিজয় ছিনিয়ে নিতো। তাই ভোট দেওয়ার আগে বিবেক দিয়ে বিবেচনা করে আপনার মূল্যবান ভোটটি প্রয়োগ করবেন।


বুধবার (৬ ডিসেম্বর) দুপুর থেকে সন্ধ্যা পর্যন্ত নারায়ণগঞ্জ মহানগরের সিদ্ধিরগঞ্জের ৯নং ওয়ার্ডের জালকুড়ি মাদবর বাজারস্থ পূর্বপাড়া স্কুলের খেলার মাঠে, জালকুড়ি মাঝপাড়া বীর মুক্তিযোদ্ধা বদিউজ্জামান বদুর বাড়ীর সামনে এবং জালকুড়ি পশ্চিমপাড়া এলাকাস্থ সাবেক সংরক্ষিত নারী কাউন্সিলর রেহেনা পারভীনের বাড়ীর সামনে একাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে নৌকার পক্ষে পৃথক ৩টি উঠান বৈঠকে তিনি এসব কথা বলেন।

এসময় উপস্থিত ছিলেন, সংরক্ষিত নারী সংসদ সদস্য এড. হোসনে আরা বাবলী, সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব মজিবুর রহমান, সাধারন সম্পাদক হাজী ইয়াসিন মিয়া, সিদ্ধিরগঞ্জ পৌরসভার সাবেক প্রশাসক আব্দুল মতিন প্রধান, বিশিষ্ট শিল্পপতি জালাল উদ্দিন, মহানগর আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক জাকিরুল আলম হেলাল, সদস্য বদিউজ্জামান বদু, সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক আবু বক্কর সিদ্দিক, মিয়াজ উদ্দিন সরদার, থানা ছাত্রলীগের আহ্বায়ক ও নাসিক ৩নং ওয়ার্ড কাউন্সিলর শাহজালাল বাদল, ৯নং ওয়ার্ড কাউন্সিলর ই¯্রাফিল প্রধান, আদমজী আঞ্চলিক শ্রমিকলীগের সভাপতি আব্দুস সামাদ বেপারী, জেলা কৃষকলীগের যুগ্ন সম্পাদক সামছুল আলম বাচ্চু, জেলা বঙ্গবন্ধু ফাউন্ডেশনের সাধারন সম্পাদক মাসুদুর রহমান মাসুদ, জেলা মহিলা আওয়ামীলীগের সভাপতি অধ্যাপিকা ড. শিরিন আক্তার, মহানগর মহিলা আওয়ামীলীগের সভাপতি ইসরাত জাহান স্মৃতি, সাধারন সম্পাদক রেহেনা পারভীন, মহানগর যুব মহিলালীগের আহ্বায়ক সুইটি ইয়াসমিন প্রমূখ।


লিপি ওসমান আরো বলেন, এবারের নির্বাচন একটি গুরুত্বপূর্ন নির্বাচন। আপনাদেরকে প্রমান করতে হবে যে আপনারা সচেতন নাগরিক। বিগত দিনে যে কাজ হয়েছে সে কাজের যদি মূল্যায়ন না করেন তাহলে ভবিষ্যতে কেউ কাজ করতে উৎসাহ পাবে না। যারা ধর্মের অপব্যাখ্যা দিয়ে সহজ সরল মানুষকে বিপথগামী করছে তাদের সম্পর্কে ভেবে চিন্তে সিদ্ধান্ত নিতে হবে। আপনাদের একটি সিদ্ধান্ত আগামী ভবিষ্যত প্রজন্মকে একটি সঠিক গন্তব্যে পৌছে দিবে। যদি আপনারা ভুল করেন তবে শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশে যে উন্নয়নের অগ্রযাত্রা শুরু হয়েছে তা বাধাগ্রস্থ হবে।

এসময় আরো উপস্থিত ছিলেন, ৯নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি আনোয়ার মাষ্টার, গোদনাইল ইউনিয়ন আওয়ামীলীগের সমাজ কল্যান সম্পাদক সিরাজুল ইসলাম শেরআলী, সিদ্ধিরগঞ্জ আদমজী আঞ্চলিক শ্রমিকলীগের সহ-সভাপতি মজিবুর রহমান প্রধান, যুবলীগ নেতা শাহআলম, বিল্লাল হোসেন, সালাউদ্দিন, গিয়াস উদ্দিন, মিজানুর রহমান, মনির হোসেন, সুজন আলী, আমিনুল ইসলাম, সালাউদ্দিন, রফিক ও সোহরাব সিকদার ও রাসেল শেখ প্রমূখ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here