নিউজ প্রাচ্যের ডান্ডি: সাংবাদিকরা যেন অনুষ্ঠানস্থলে কোনক্রমেই প্রবেশ করতে না পারে সেজন্য ওয়াকিটকি হাতে প্রবেশদ্বারে ঢায় দাঁড়িয়ে ছিলেন ইউনাইটেড গার্মেন্ট শ্রমিক ফেডারেশনের সভাপতি শাহাদাৎ হোসেন সেন্টু।
হাতেগোনা ৪ জন সাংবাদিক ব্যতীত অন্য কোন সাংবাদিকদেরই অনুষ্ঠানস্থলে প্রবেশ করতে দেয়নি সেন্টু বাহিনী। অনুষ্ঠানস্থলকে ঘিরে এই বাহিনীর সদস্যদের ওয়াকিটকি হাতে লক্ষ্য একটাই ছিল, যেন স্থানীয় পত্রিকার সাংবাদিকরা কেউ প্রবেশ করতে না পারে!
কিন্তু কেন সাংবাদিকদের প্রবেশে এতটা কড়াকড়ি আরোপ করা হলো এব্যাপারে জানতে শাহাদাৎ হোসেন সেন্টুর সাথে একাধিকবার যোগাযোগের চেষ্টা করা হলেও তা সম্ভব হয়নি।

এদিকে, সাংবাদিকদের সাথে এসমন অসদাচরন করায় সেন্টুর প্রতি চরম ক্ষোভ প্রকাশ করেছেন স্থানীয় সাংবাদিক মহল।

জানাগেছে, সোমবার (১৮ ডিসেম্বর) আলীগঞ্জ উচ্চ বিদ্যালয়ের রজত জয়ন্তী ও পুনর্মিলনী উপলক্ষ্যে স্কুল প্রাঙ্গনে বিশাল অনুষ্ঠানের আয়োজন করা হয়।

উক্ত বিদ্যালয় পরিচালনা পর্ষদের সভাপতি ও কেন্দ্রীয় শ্রমিকলীগ শ্রম কল্যাণ বিষয়ক সম্পাদক আলহাজ¦ কাউসার আহম্মেদ পলাশের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ জেলা প্রশাসকের সহধর্মীনি ও নারায়ণগঞ্জ লেডিস ক্লাবের সভাপতি নাজমুন নাহার।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জেলা প্রশাসক মো: রাব্বী মিয়া, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা তাসনীম জেবিন বিনতে শেখ, ফতুল্লা মডেল থানার ওসি মো: কামাল উদ্দিন, নারায়ণগঞ্জ প্রেস ক্লাবের সাধারন সম্পাদক শরীফ উদ্দিন সবুজ, নারায়ণগঞ্জ জেলা আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক আলহাজ¦ জাহাঙ্গীর আলম, কুতুবপুর ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি হাজী জসীম উদ্দিন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here