নিউজ প্রাচ্যের ডান্ডি, সিদ্ধিরগঞ্জ প্রতিনিধি: সিদ্ধিরগঞ্জে সাহেবপাড়া ব্যবসায়ী সমাজের উদ্যোগে ৪র্থ বার্ষিক ওয়াজ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। রবিবার রাতে সিদ্ধিরগঞ্জের সাহেবপাড়া চৌরাস্তা বাজার এলাকায় এ ওয়াজ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। আলনুর জামে মসজিদের সহ-সভাপতি হাজী ওমর আলী মাদবরের সভাপতিত্বে উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নাসিক ২নং ওর্য়াড কাউন্সিলর মোহাম্মদ ইকবাল হোসেন।

প্রধান বক্তা হিসেব ওয়াজ করেন হেফাজতে ইসলাম বাংলাদেশ নারায়ণগঞ্জ জেলার সমম্বয়কারী মাওলানা ফেরদাউসুর রহমান। বিশেষ বক্তা হিসেবে ওয়াজ করেন আজীমুশ্বান জামে মসজিদের খতীব মাওলানা জসিমউদ্দিন আল-হাবীব। এতে বিশেষ অতিথি হিসেবে আরো উপস্থিত ছিলেন আব্দুল অদুদ, আলহাজ্ব জসিমউদ্দিন ভূইয়া ও সোলেইমান পলাশ প্রমূখ।

ওয়াজ ও দোয়া মাহফিল পরিচালনা করেন ডা. মাওলানা মোস্তফা হাবীব। এসময় প্রধান অতিথি বক্তব্য নাসিক ২নং ওর্য়াড কাউন্সিলর ইকবাল হোসেন ব্যাবসায়ীদের উদ্দেশ্য বলেন আল্লাহতালা ব্যাবসাকে হালাল আর সুদকে করেছেন হারাম তাই আপনারা ব্যাবসায়ীরা হালাল ভাবে ব্যাবসা করবেন। যদি কোন চাঁদাবাজ আপনাদের কাছে কোন চাঁদা দাবি করে আপনারা আমাকে জানাবেন তাদের বিরুদ্বে আমি ব্যাবস্থা নিব। আমি আপনাদের পাশে আছি থাকব। যে কোন সমস্যায় আপনারা আমার কাছে চলে আসবেন আমি আপনাদের সহযোগিতা করব। আপনারা আমার জন্য দোয়া করবেন আমি যেন সবসময় আপনাদের সেবা করে যেতে পারি। কারন আপনারা আমাকে ভোট দিয়ে নির্বাচিত করেছেন। আপনারা আমাদের সিটি কর্পোরেশনের মেয়র ডা.সেলিনা আইভীর জন্য দোয়া করবেন আল্লাহতালা যেন তাকে সবসময় সুস্থ রাখে ভালো রাখে। আপনারা শুনেছেন কিছুদিন আগে ঢাকা যাওয়ার পথে বড় ধরনের সড়ক দূর্ঘটনা হাত থেকে অল্পের জন্য রাক্ষা পায় মেয়র। তাই মেয়রের জন্য দোয়া করবেন সকল বিপদ থেকে যেন আল্লাহ তাকে রক্ষা করে। মেয়র সবসময় নারায়ণগঞ্জের উন্নয়নের কথা চিন্তা করে কি ভাবে একটি সুন্দর নারায়ণগঞ্জ শহর তৈরি করা যায়।

এলাকাবাসীর উদ্দেশ্য তিনি আরো বলেন আপনারা ঠিকমত হোল্ডিং টেক্স পরিশোদ করবেন আপনাদের টেক্সয়ের টাকায় উন্নয়ন করা হয়। যদি হোল্ডিংটেক্স আপনারা ঠিকমত না দেন তা হলে উন্নয়ন করা সম্বব হয় না তাই আপনারা সময় মত টেক্স পরিশোদ করলেই দেখবেন একটি সুন্দর এলাকা তৈরি করা যাবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here