নিউজ প্রাচ্যের ডান্ডি, সিদ্ধিরগঞ্জ প্রতিনিধি: সিদ্ধিরগঞ্জের ৭নং ওয়ার্ডের জলাবদ্ধ কদমতলী উওরপাড়া এলাকা পরির্দশন করলেন ৭, ৮ ও ৯ নং ওর্য়াডের সংরক্ষিত নারী কাউন্সিলর আয়েশা আক্তার দিনা।

সোমবার বিকালে সিদ্ধিরগঞ্জের কদমতলী উওরপাড়া গ্যাস লাইন এলাকা, কদমতলী ফকিরপাড়া ও জান্নাতবাগ এলাকার পানিবন্ধী এলাকা পরির্দশন করেন তিনি।

পরিদর্শনকালে এলাকাবাসীর খোঁজখবর নেন আয়েশা আক্তার দিনা। এসময় অন্যান্যদের মধ্য আরো উপস্থিত ছিলেন বিশিষ্ট সমাজসেবক মিজানুর রহমান রিপন, আরসাদ আলী, দিল মোহাম্মদ খান দেলু, আব্দুল মান্নান, শাহজাহান, বীর মুক্তিযোদ্বা গিয়াসউদ্দিন, চানঁমিয়া সরদার, সোহরাব হোসেন রাজু, মোঃ সোহেল ও মোঃ আলম প্রমূখ।

এসময় এলাকাবাসী বলেন, একটু বৃষ্টি হলেই আমাদের এলাকার বেশ কয়েকটি রাস্তা ও ঘরবাড়ী পনিতে তলিয়ে যায়। এ রাস্তা দিয়ে আদমজী ইপিজেডের প্রায় লক্ষাধিক শ্রমিক প্রতিদিন যাতায়াত করে। তাই পানি নিষ্কাশনের ব্যাবস্থা করা প্রয়োজন। এ ব্যাপারে আমরা আপনার মাধ্যমে কদমতলী এলাকাবাসী নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের মেয়র ডা: সেলিনা হায়াৎ আইভীর হস্তক্ষেপ কমানা করছি। এলাকাবাসীর উদ্দেশ্য সংরক্ষিত নারী কাউন্সিলর আয়েশা আক্তার দিনা বলেন, আমি মেয়র মহোদয়ের সাথে আলাপ করে আপনাদের এলাকার খালগুলো পরিস্কারের ব্যাবস্থা করব। পানি চলাচল স্বাভাবিক থাকলে জলাবদ্বতা থাকবে না বলে উল্লেখ করেন তিনি।  

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here