নিউজ প্রাচ্যের ডান্ডি, সোনারগাঁ প্রতিনিধি: উপজেলার নয়াপুরে কনফিডেন্ট সিমেন্ট লিমিটেডের ক্রেন ছিড়ে লোহায় চাপা পড়ে বাদশা নামের এক শ্রমিক নিহত হয়েছে।
সোমবার (১১ ডিসেম্বর) বিকেলে এ ঘটনা ঘটে। নিহত শ্রমিকের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে পাঠিয়েছে। এঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

পুলিশ ও শ্রমিকরা জানায়, উপজেলার সাদিপুর ইউনিয়নের নয়াপুর এলাকায় কনফিডেন্ট গ্রুপের কারখানায় বাদশা নামের শ্রমিক বিকেল চারটার দিকে ট্রাকে সিমেন্টের বৈদ্যুতিক খুটি উঠাচ্ছিল। এসময় ক্রেনের তার ছিড়ে লোহায় চাপা পড়ে। ঘটনাস্থলেই শ্রমিক বাদশা মিয়া নিহত হয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে নিহত শ্রমিকের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে পাঠিয়েছে। এ ঘটনায় সোনারগাঁ থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে জানা যায়। নিহত শ্রমিক বাদশা মিয়া সাদিপুর ইউনিয়নের নানাখি গ্রামের তাইজদ্দিনের ছেলে।

এ বিষয়ে কনফিডেন্ট গ্রুপের ব্যবস্থাপক (প্রশাসন) রাসেল চন্দ্র মজুমদার বলেন, অসাবধানতা বসত এ দূর্ঘটনা ঘটেছে। আমাদের পক্ষ থেকে পরিবারের সঙ্গে যোগাযোগ করে সহযোগিতা করবো।

সোনারগাঁ থানার ওসি মোরশেদ আলম পিপিএম বলেন, নিহত শ্রমিকের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। এ বিষয়ে পরিবারের পক্ষ থেকে মামলা দায়েরের জন্য যোগাযোগ করেছেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here