নিউজ প্রাচ্যের ডান্ডি: নারায়ণগঞ্জের আড়াইহাজারে পুলিশ কনস্টেবল রুবেল হত্যা মামলার আসামী আবুল কালাম (৩৫) কে গ্রেফতার করেছে জেলা গোয়েন্দা শাখা (ডিবি)।
শনিবার (৭ এপ্রিল) ভোরে ডিবির উপ-পরিদর্শক মো: মিজানুর রহমানের নেতৃত্বে সঙ্গীয় ফোর্স আড়াইহাজার উপজেলাধীন কালাপাহাড়িয়া এলাকা থেকে তাকে গ্রেফতার করে।

গ্রেফতারকৃতত আবুল কালাম কালাপাহাড়িয়া ইউনিয়নের আব্দুল লতিফের ছেলে।

বিষয়টির সত্যতা নিশ্চিত করে ডিবির পরিদর্শক মাসুদুর রহমান মাসুদ জানান, শনিবার ভোরে কালাপাহাড়িয়া থেকে পুলিশ কনস্টেবল রুবেল হত্যা মামলার আসামী আবুল কালামকে গ্রেফতার করা হয়েছে। তাকে জিজ্ঞাসাবাদের জন্য ১০ দিনের রিমান্ড চেয়ে আদালতে প্রেরণ করা হয়েছে।

প্রসঙ্গত, গত ২০১৭ সালে ১ সেপেটম্বর এলাকার একটি গরুর হাটের ইজারার টাকার ভাগাভাগি নিয়ে কালাপাহাড়িয়া ইউপি চেয়ারম্যান সাইফুল ইসলাম স্বপন ও ইউপি সদস্য রূপ মিয়ার মধ্যে দ্বন্দের জের ধরে রূপ মিয়ার পুত্র পুলিশ কনস্টেবল রুবেল খুন হয়। ওই সময় রুবেল ছুটিতে বাড়ীতে বেড়াতে এসেছিলেন। তিনি ডিএমপির কাউন্টার টেররিজম এ কমর্রত ছিলেন। পরে এই ঘটনায় নিহতের বড় ভাই কামাল হোসেন বাদী হয়ে স্থানীয় চেয়ারম্যান স্বপনকে প্রধান আসামী করে ৩২ জনের বিরুদ্ধে মামলা দায়ের করেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here