নিউজ প্রাচ্যের ডান্ডি: আড়াইহাজারে পুলিশ কনস্টেবল রুবেল মাহমুদ সুমন হত্যা মামলায় গ্রেফতারকৃত এজাহারনামীয় ৩ আসামীকে নিয়ে সংবাদ সম্মেলন করেছে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)।
শুক্রবার (২২ সেপ্টেম্বর) দুপুরে জেলা গোয়েন্দা পুলিশের কার্যালয়ে এই সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়।

ডিবি জানায়, বুধবার (২০ সেপ্টেম্বর) পটুয়াখালী ও বৃহস্পতিবার (২১ সেপ্টেম্বর) রূপগঞ্জের বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে আসামীদের গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত আসামীরা হচ্ছেন, আড়াইহাজার থানা কালাপাহাড়িয়া এলাকার মৃত আজগর আলীর ছেলে পাবেল (৩০), একই গ্রামের রেজাউল করিমের ছেলে ইয়াসিন (২৬) ও আড়াইহাজারের খালিয়ারচর এলাকার শাহ আলমের ছেলে ইমন আলী (২৭)।

জেলা গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহবুবুর রহমান জানান, পাবেল ও ইয়াসিনকে পটুয়াখালীর আমখলা গ্রামের গভীর জঙ্গলের পরিত্যক্ত বাড়ি থেকে গ্রেফতার করা হয়। তার দেওয়া তথ্যমতে রূপগঞ্জের বরপার লিটন মিয়ার বাড়ি থেকে ইমন আলীকে গ্রেফতার করা হয়। এদের তিনজনই রুবেল হত্যা মামলার এজাহারভুক্ত আসামী।

তিনি আরো জানান, আসামীরা কালাপাহাড়িয়া ইউনিয়নের চেয়ারম্যান সাইফুল ইসলাম স্বপনের নেতৃত্বে বাদীর বসতবাড়ি ঘেরাও করে বাড়ির সবাইকে কুপিয়ে জখম করে। এ সময় ছুটিতে আসা পুলিশের কাউন্টার টেররিজম এ্যান্ড ট্রান্সন্যাশনাল ক্রাইম ইউনিটের কনস্টেবল সুমনকে হত্যাসহ বাড়ির ৫ লাখ টাকা লুট করে নিয়ে যায়। এ ঘটনায় রুবেলের ভাই কামাল হোসেন আড়াইহাজার থানায় হত্যা মামলা করেন।

মামলার বাকি আসামীদেরও গ্রেফতারের চেষ্টা চলছে বলে জানান ওসি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here