নিউজ প্রাচ্যের ডান্ডি: নারায়ণগঞ্জ মহানগর বিএনপির সিনিয়র সহ সভাপতি এড. সাখাওয়াত হোসেন খান বলেছেন, মুসলিম জাহানের সবচেয়ে বড় উৎসবের একটি হলো ঈদ উল ফিতর। কিন্তু এবারের ঈদ আমাদের জন্যে আনন্দের নয়, বিশ্বব্যাপী প্রাণঘাতি করোনা ভাইরাসের প্রাদূর্ভাবের কারনে বাংলাদেশের মানুষ আজ জীবন বাঁচাতে লড়াই করছে। দীর্ঘদিন কর্মহীন থাকায় অসহায় নিম্ন আয়ের মানুষ দুবেলা দুমুঠো ভাতের জোগাড় করতে পারছে না। সরকার যে ত্রাণ দিচ্ছে তা খুবই সামান্য, আর সে সামান্য অনুদানও ঠিকমতো বিলি করা হচ্ছে না, বেশীরভাগই আওয়ামীলীগ নেতাকর্মীদের পেটে যাচ্ছে, সাধারণ মানুষের ভাগ্যে জুটছে না। তাই এবারের ঈদ আগের মতো উৎসবমুখর হয়ে উঠছে না।

নারায়ণগঞ্জ মহানগর তাঁতী দলের সার্বিক তত্ত্বাবধানে আয়োজিত ঈদ সামগ্রী বিতরণ অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন। শুক্রবার (২২ মে) বিকেলে বন্দর থানাধীন ইস্পাহানী এলাকায় কর্মহীন অসহায় মানুষের মাঝে ঈদ উপহার বিতরণ করেন এড. সাখাওয়াত।

তিনি আরো বলেন, বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া ও আগামীর রাষ্ট্রনায়ক তারেক রহমানের পক্ষ থেকে নারায়ণগঞ্জবাসীর মুখে এক টুকরো হাসি ফোটাবার লক্ষ্যে আমরা সামান্য ঈদ উপহারের ব্যবস্থা করেছি। এছাড়াও করোনার কারনে কর্মহীন হয়ে পরা অসহায় পরিবারের কাছেও চাল ডালসহ নিত্য প্রয়োজনীয় খাদ্য সামগ্রী আমরা পৌছে দিচ্ছি। যতদিন পর্যন্ত এই মহামারি থাকবে, বিএনপির পক্ষ থেকে আমরাও সহযোগিতা চালিয়ে যাবো। মানুষের বিপদে বিএনপি কোদিন বসে থাকেনি, ভবিষ্যতেও থাকবে না।

নারায়ণগঞ্জ মহানগর তাঁতী দলের যুগ্ম আহবায়ক মাহবুব রহমানের সার্বিক তত্ত্বাবধানে অনুষ্ঠিত ঈদ উপহার বিতরণী অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ মহানগর বিএনপির সহ-সভাপতি মনির হোসেন খান, নারায়ণগঞ্জ মহানগর তাঁতীদলের আহবায়ক মীর আলমগীর হোসেন, সদস্য সচিব ইকবাল হোসেন, নারায়ণগঞ্জ জেলা যুবদলের সহ-সভাপতি পারভেজ মল্লিক, মহানগর তাতীদলের যুগ্ম আহবায়ক অপু রহমান, মাহবুবুর রহমান, এনআরবি মামুন, যুবদল নেতা সম্রাট হাসান সুজন, পলাশ প্রধান, মৎসজীবী দলনেতা ডিকে মাহিসহ বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীবৃন্দ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here