নিউজ প্রাচ্যের ডান্ডি: করোনার ভাইরাসের কারনে কর্মহীন হয়ে পরেছে মানুষ। আর এইসব মানুষের পাশে দাড়িয়েছেন অনেক সেচ্ছাসেবী সংগঠন। এই কর্মহীন মানুষের মাঝে গভীর রাতে  ঈদ খাদ্য সামগ্রী পৌঁচ্ছে দিতে কাজ করছেন নারায়ণগঞ্জ জেলা মুক্তিযুক্ত মঞ্চ।

তাদের সহযোগীতায় এগিয়ে এসেছেন সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আসাদুজ্জামান, পরিদর্শক আইসিটি সঞ্জয় কুমার সরকার, এসআই সাফিউল আলম, বিশিষ্ট সমাজ সেবক সৈয়দ আসাদুজ্জামান অভি, বিশিষ্ঠ ব্যবসায়ী সুলতান মাহমুদ রনি।

বৃহষ্পতিবার রাতে ফতুল্লার ভূইঘর, শিবু মার্কেট ও সদরের গোগনগর এলাকায় প্রায় ২৫০ পরিবারের মাঝে এই ঈদ খাদ্য সামগ্রী উপহার পৌঁচ্ছে দেওয়া হয়।

খাদ্য সামগ্রী পৌঁচ্ছে দিতে কাজ করছেন, জেলা মুক্তিযুদ্ধ মঞ্জের সভাপতি সৈয়দ রনি আলম, সাধারণ সম্পাদক, আবদুল্লাহ ইবনে কাউসার, সহ সভাপতি পারভেজ আহমেদ রনক, ইসমাইল হোসেন ইমন, যুগ্ন সাধারণ সম্পাদক আল আমিন, সাংগঠনিক সম্পাদক জুবায়ের হোসেন নাঈম, যুবলীগ নেতা মো. মেহেদী হাসান, সুমন, মুক্তিযুদ্ধ মঞ্চের সোহাগ জয়, ইকরাম হোসেন, মিনহাজ হোসেন মিথিল, হাসনাত, আশরাফুল, শামীম প্রমূখ।

আজ ২৫০ পরিবারের মাঝে ঈদ খাদ্য সামগ্রী পৌচ্ছে দেওয়া হয়। আর আগে রমজান উপলক্ষ ৫০০ জনের মাঝে সেহরীর খাবার বিতরণ করা হয়। এছাড়া ১ হাজার জনের মাঝে ইফতার বিতরণ করা হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here