নিউজ প্রাচ্যের ডান্ডি: নারায়ণগঞ্জের ফতুল্লা থানাধীণ পাঠানটুলী এলাকার কল্যাণী আদর্শ গ্রামে ভূমিহীনদের স্থায়ী পুণর্বাসণের লক্ষ্যে সরেজমিনে পরিদর্শণ করেছেন নারায়ণগঞ্জের অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) জসিমউদ্দিন হায়দার।
রবিবার (১১ মার্চ) সকালে তিনি এই পরিদর্শনে যান।

সরেজমিনে পরিদর্শণ শেষে অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) জসিমউদ্দিন হায়দার ভূমিহীনদের উদ্দেশ্যে বলেন, আমি এখানে দয়া করতে আসি নাই, আমার দায়িত্ব পালন করতে এসেছি। আমি থাকাকালীণ সময়ের মধ্যে আপনাদের পূণর্বাসণের ব্যবস্থা করে যাবো বলে আশা রাখি। এ বিষয়ে প্রয়োজনীয় সকল পদক্ষেপ গ্রহন করা হবে। তবে তার আগে এখানে বসবাসরত ৯৭টি পরিবারকে ওয়াদা করতে হবে, কেউ মাদকের সাথে জড়াতে পারবে না। মাদক আমাদের যুব সমাজকে ধ্বংস করে দিচ্ছে। এখানে কেউ যদি মাদক সেবন বা ব্যবসার সাথে জড়িত থাকে, তবে তাদেরকে আইনের আওতায় এনে কঠোর সাজার ব্যবস্থা করা হবে। এ সময় তিনি সার্ভেয়ার ইকবালকে ভূমিহীনদের পূণর্বাসনের লক্ষ্যে প্রয়োজনীয় কাগজপত্র তৈরীর নির্দেশ দেন।

অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) জসিমউদ্দিন হায়দার কল্যাণী আদর্শ গ্রাম ঘুরে দেখেন এবং এখানে বসবাসরতদের সাথে কথা বলেন এবং তাদের বিষয়ে খোঁজ খবর নেন এবং দ্রুতই তাদের পূনর্বাসনের আশ্বাস দেন। এ সময় আরো উপস্থিত ছিলেন কল্যাণী আদর্শ গ্রাম সার্বজনিন ভূমিহীন সমবায় সমিতির সভাপতি সালাউদ্দিন আহমেদ, সম্পাদক মো: সুমনসহ ভূমিহীন স্থানীয় এলাকাবাসী।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here