স্টাফ রিপোর্টার: আসন্ন নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন নির্বাচন উপলক্ষ্যে ১৫ নং ওয়ার্ডের কাউন্সিলর পদপ্রার্থী ও জাতীয় হিন্দু মহাজোট নারায়ণগঞ্জ মহানগরের সভাপতি খোকন সাহাকে স্বত:স্ফূর্ত সমর্থন জানিয়েছেন নারায়ণগঞ্জ সিটি কলোনীর হরিজন সম্প্রদায়।
শনিবার (১৩ নভেম্বর) রাত ৮ টায় টানবাজার সিটি কলোনীতে হরিজন সম্প্রদায় আয়োজিত উঠান বৈঠকে এই সমর্থন জানান স্থানীয় জনসাধারন।

উঠান বৈঠকে কাউন্সিলর প্রার্থী খোকন সাহা হরিজন সম্প্রদায়ের মানুষের ভাগ্যেন্নয়নের লক্ষ্যে সর্বাত্মক পাশে থাকার আশ্বাস দেন। তিনি বলেন, আসন্ন সিটি নির্বাচনে আমি আপনাদের আর্শীবাদ ও দোয়া প্রত্যাশী। আমি যদি আপনাদের আর্শীবাদে কাউন্সিলর নির্বাচিত হতে পারি তাহলে হরিজন সম্প্রদায়ের মানেুষের যে দুর্ভোগ সমস্যা আছে তা নিরসনে সর্বদা পাশে থাকব।


একটি আধুনিক সিটি কলোনী গড়ে তুলতে চেষ্টা করবো।আমি অতীতেও আমার সাধ্য অনুযায়ী সবসময় আপনাদের পাশে দাঁড়িয়েছিলাম, ভবিষ্যতেও থাকব। আমি একজন জনপ্রতিনিধি হিসেবে এমন ভাবে জনগণের জন্য কাজ করতে চাই যেন মৃত্যুর পরেও আমার কর্মের দ্বারা মানুষ আমায় স্মরণ রাখে।


এর আগে কাউন্সিলর প্রার্থী খো্কন সাহাকে ফুলের তোড়া দিয়ে সমর্থন জানান, হরিজন সম্প্রদায়ের নেতৃবৃন্দরা। তারা বলেন, করোনাকালীন সময়ে খোকন সাহা আমাদের কলোনীতে এসে শিশু খাদ্য বিতরনসহ মন্দিরের পূর্জানুষ্ঠান এবং বিভিন্ন সমস্যায় সর্বদা সহযোগিতার হাত বাড়িয়ে দিয়েছিলেন। তাই আসন্ন সিটি নির্বাচনে ১৫ নং ওয়ার্ডে কাউন্সিলর প্রার্থী হিসেবে তাকে আমরা স্বত:স্ফূর্ত সমর্থন জানাচ্ছি।


হরিজন সম্প্রদায়ের সভাপতি সেরে লাল দাসের সভাপতিত্বে অনুষ্ঠিত উঠান বৈঠকে আরও উপস্থিতত ছিলেন পঞ্চায়েত প্রধান শ্রী ভুচ্চা লাল, বঙ্গবন্ধু সৈনিকলীগ জেলা সাধারন সম্পাদক পরেশ চৌধুরী, নারায়ণগঞ্জ জেলা স্বেচ্ছাসেবকলীগ সদস্য রাজীব, হিন্দু মহাজোট মহানগর কমিটির িসহ-সভাপতি উত্তম দাস, কোষাধ্যক্ষ মানিক দাস প্রমুখ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here