নিউজ প্রাচ্যের ডান্ডি, সিদ্ধিরগঞ্জ প্রতিনিধি: সিদ্ধিরগঞ্জে মাদক, চাঁদাবাজদের বিরুদ্ধে জনস্রোত তৈরি করায় নাসিক ৮নং ওয়ার্ড কাউন্সিলর রুহুল আমিন মোল্লার বিরুদ্ধে একটি মহল ষড়যন্ত্রমূলক সংবাদ পরিবেশন করে উন্নয়নের বেগাত সৃষ্টি ও রাজনীতি ভাবে হেয় করার যে হিন্ন কাজ করছে এমন অভিযোগ করেছে মুক্তিযোদ্ধারা।
বৃহস্পতিবার বিকাল সাড়ে ৪ টায় গোদনাইল ২নং ঢাকেরশ^রী সদর উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডা ইউনিট অফিসে এক আলোচনা সভায় এ অভিযোগ করা হয়।

এসময় সদর উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ড ইউনিটের কমান্ডার বীরমুক্তিযোদ্ধা শাজাহান ভূইয়া জুলহাস বলেন,নাসিকের ২৭টি ওয়ার্ডে সকল কাউন্সিলরদের মধ্যে সফল ও উদার জনপ্রিয় কাউন্সিলর রুহুল আমিন। তার বিরুদ্ধে একটি প্রত্রিকা শিমরাইলে চাদাবাজদের সাথে সংযুক্ত করে সংবাদ পরিবেশন করায় আমরা মুক্তিযোদ্ধারা এ তীব্র নিন্দ্রা করছি।

তিনি আরো বলেন,রুহুল আমিন মোল্লা কাউন্সিলর হিেেবস সফল,তেমনি মাদক,চাদাবাজদের বিরুদ্ধে বিভিন্ন সময় জন¯্রােত তৈরি করে তার বিরুদ্ধে অবস্থান নেওয়ার নেওয়ার তার উন্নয়ন কাজ ও রাজনীতি ভাবে তার সুনাম বিনষ্ঠ করতে একটি মহল পরিকল্পতি ভাবে চাদাবাজদের সাথে তার নাম ও ছবি সংযোক্ত করেছে।বীরমুক্তিযোদ্ধা রওশন আলী বলেন, আমাদের অহংকার কাউন্সিলর রুহুল আমিন। তাকে সন্ত্রাসী, চাদাবাজদের সাথে ছবি ও সংবাদ পরিবেশন করায় ডিসি, এসপি কাছে আহবান করছি আপনারা তদন্ত করে ওই পত্রিকার বিরুদ্ধে ব্যবস্থা নিবেন।

বীর মুক্তিযোদ্ধা এহসান কবীর রমজান বলেন, কাউন্সিলর রুহুল চাদাবাজ হলে দুই বার বিপুল ভোটে বিজয় হতনা। রুহুল আমিন দিতে যানে নিতে জানেনা। তাই তার বিরুদ্ধে কোন সংবাদ পরিবেশন করতে হলে তথ্য নিয়ে করতে সাংবাদ মাধ্যম কর্মীদের প্রতি আহবান করনে।অনুষ্ঠানের সভাপতি ও বীরমুক্তিযোদ্ধা আঃ মতিন বলেন,চাদাবাজ,সন্ত্রাস ,মাদক ব্যবসায়ী হলে বার বার পাশ করতে পারতনা। আমি প্রশাসনের প্রতি আহবান করছি যারা মানুষের সুনাম নষ্ঠ করছে তাদের বিরুদ্ধে ব্যবস্থা নিতে হবে। তিনি আরো বলেন যে পত্রিকার সংবাদ হয়েছে তারা অভিলম্বে এ প্রতিবাদ দিতে হবে।

যুদ্ধকালীন কামন্ড ইউনিডের কমান্ডার বীরমুক্তিযোদ্ধা আঃ মতিনের সভাপতিত্বে উপস্থিত ছিলেন, সদর উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ড ইউনিটের কমান্ডার বীরমুক্তিযোদ্ধা শাজাহান ভূইয়া জুলহাস,সদর উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ড ইউনিটের কমান্ডার সাংগঠনিক সম্পাদক বীরমুক্তিযোদ্ধা নুর হোসেন মোল্লা, বীরমুক্তিযোদ্ধা এহসান কবীর রমজান, বীরমুক্তিযোদ্ধা আঃ মজিদ সাউদ, বীরমুক্তিযোদ্ধা মহিউদ্দিন মোল্লা, বীরমুক্তিযোদ্ধা মজিবুর রহমান সাউদ,বীরমুক্তিযোদ্ধা রওশন আলী, বীরমুক্তিযোদ্ধা জয়নাল আবেদীন, আবুল হাসেম ভান্ডারী, সিরাজুল ইসলাম, আবুল হোসেন, ইউসুফ আলী, আঃ লতিফ, আঃ হাসেম মোল্লা, জয়নাল আবেদীন, সাইফুল ইসলাম বাবু, সাদ্দাম, উজ্জল হোসেন প্রমূখ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here