নিউজ প্রাচ্যের ডান্ডি, ফতুল্লা প্রতিনিধি: ফতুল্লা লালপুর কানন প্রি-ক্যাডেট এন্ড হাই স্কুলে (শনি ও রবিবার)দুইদিন ব্যাপী বার্ষিক ক্রিড়া প্রতিযোগিতা ও সাংস্কৃতিক এবং পুরস্কার বিতরনী অনুষ্ঠান সম্পন্ন হয়েছে।
রোববার বার্ষিক ক্রীড়া অনুষ্ঠানে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরন করেন প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ফতুল্লা মডেল থানার অফিসার ইনচার্জ (সদ্য পদোন্নতি এএসপি) মো. কামাল উদ্দিন পিপিএম।

এই অনুষ্ঠানে প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, মাকে সেবা করলে আল্লাহকে অতি তাড়াতাড়ি পাওয়া যায়। পৃথিবীতে যত নবী রাসূল মনষী ও দার্শনিক সেছে এরা সবাই মাকে ভালোবাসা কথা বলেছেন। মাকে ভালো বাসা ও তাকে শ্রদ্ধা করা প্রত্যেক সন্তানের উচিত। আপনি আপনার সন্তান কে বাংলা ইংরেজী পড়ালেকার পাশা পাশি ধর্মীয় শিক্ষা দিবেন। তাহলে সন্তান এহকাল আর পরকালে দুই জগতেই ভালো কাজ করবে। এই প্রতিষ্ঠানের পরিপাটি দেখে আমার ভীষন ভালো লাগছে। তিনি আরো বলেন, যারা অন্যকে সম্মান দেয় সে নিজেই সম্মানিত হবে। বেশি বেশি ধর্মীয় শিক্ষা বই পড়বেন। এবং সন্তানদেরও পড়াতে উৎসাহ প্রদান করবেন।

স্কুল সূত্রে জানাযায়, ফতুল্লার লালপুর এলাকায় অবস্থিত কানন প্রি-ক্যাডেট এন্ড হাই স্কুল। এই স্কুলে প্রে-গ্রুপ থেকে দশম শ্রেনি পর্যন্ত সকল ছাত্রছাত্রীদের বিভিন্ন পর্বে খেলাধূলার প্রতিযোগিতা অনুষ্ঠিত হয় শনিবার সকাল ৮টা থেকে আড়াইর মধ্যে। এ অনুষ্ঠানের খেলা উদ্ধোধন করেন প্রতিষ্ঠানের পরিচালক ও চেয়ারপার্সন মো. মহিউদ্দিন আহমেম্মদ রানা। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন প্রতিষ্ঠানের অধ্যক্ষ এ্যাড. মোহাম্মদ আলমগীর হোসেন। অনুষ্ঠান পরিচালনা করেন কবি, সাংবাদিক এ.আর, কুতুবে আলম ।

সার্বিক পরিবেশনায় ছিলেন সহ অধ্যক্ষা সৈয়দা আকলিমা খাতুন। বিচার ও খেলাধূলা পরিচালনায় ছিলেন ঐ প্রতিষ্ঠানের সহকারী শিক্ষক মো.জসিম উদ্দিন, মো.শরীফ হাসান,মো. নিপুন, মনোজ ঘরামী, মেহেদী হাসান, আব্দুর রহমান,সহকারী শিক্ষিকা তানিয়া আক্তার, শাহনাজ আক্তার, মাহমুদা আক্তার, নুরুননাহার আক্তার রুনা, বিলাসী রানী দাস,জেসীমন আক্তার। দ্বিতীয় দিনে পুরস্কার বিতরনী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, রিপোর্টার্স ইউনিটির সভাপতি নুরুল ইসলাম নুরু, রিপোর্টার্স ক্লাবের সাধারন সম্পাদক কাজী আনিসুর রহমান , য়ুগ্ম সাধারন সম্পাদক ও কানন প্রি-ক্যাডেট এন্ড হাই স্কুলের অভিভাবক প্রতিনিধি এ,আর,কুতুবে আলম,দৈনিক যুগের চিন্তা পত্রিকার সিনিয়র ষ্টাফ রির্পোটার ফরিদ আহমেম্মদ বাধন ,ফতুল্লা প্রেস ক্লাবের সদস্য প.ম আজিজ, প্রভাষক সচীন হালদার ও স্থানীয় গন্যমান্য ব্যক্তিরা ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here