নিউজ প্রাচ্যের ডান্ডি: নারায়ণগঞ্জ জেলা প্রশাসক রাব্বী মিয়া বলেছেন, শতভাগ কাজের মধ্যে এক ভাগ কাজের সাফল্যে আমাদেরকে খারাপ থাকতে হবে। সরকারী অফিস সমূহের কর্মকর্তা-কর্মচারীদের প্রতিটি সরকারী অনুষ্ঠানগুলোতে অবশ্যই অংশ গ্রহন করতে হবে। সরকারী অফিসের কাজগুলো সরকারী দৃষ্টি ভঙ্গিতে আমাদেরকে দেখতে হবে। আপনারা যে কারো সাথে মিশবেন, কিন্তুু সব জায়গায় মিশে যাবেন না।
রবিবার (১৭ ডিসেম্বর) জেলা সার্কিট হাউজের সম্মেলন কক্ষে সকাল ১০টায় অনুষ্ঠিতব্য জেলা সমন্বয় কমিটির মাসিক সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

ডিসি আরো বলেন, আমরা সবার সাথেই কাজ করবো। আপনারা জানেন নারায়ণগঞ্জ জেলা কারাগারের ভেতরে বন্দীদের জন্য তৈরী নবনির্মিত গার্মেন্টস আমরা আগামী ২৭ ডিসেম্বর শুভ উদ্ধোধন ঘোষনা করবো। আমার বহু দিনের স্বপ্ন আজ বাস্তবে রূপ নিতে যাচ্ছে। শূন্য থেকে আমরা এ কাজটি শুরু করেছি। আমাদের হাতে তেমন টাকা ছিল না। আমি আইজি প্রিজন স্যারের সাথে এ বিষয়ে কথা বলেছি। ডেপুটি জেলার তানিয়া জেলখানার ভেতরে নব নির্মিত গার্মেন্টস এর কাজে আমাকে সাহায্য সহযোগিতা করেছেন। আমার স্বপ্নের একটি প্রকল্প হতে যাচ্ছে এটি।


তিনি বলেন, বন্দীদের তৈরীকৃত জিনিস বিক্রি করার জন্য আমরা আড়ং এর সাথে চুক্তি করতে যাচ্ছি। বিকেএমইএ এর কাছ থেকে ট্রেনিং নেওয়ার ব্যবস্থা করেছি। জেল খানার ভেতরে তৈরীকৃত জামদানী শাড়ি প্রধানমন্ত্রীর কার্যালয়ে আমরা পাঠাই। জেলখানার ভেতরে থাকা সাজাপ্রাপ্ত বন্দীরা যেন তাদের উপার্জনের টাকা তাদের পরিবারের কাছে পাঠাতে পারে। যেন তাদের পরিবার মনে করেন তাদের স্বজন যেন বিদেশের মাটিতে আছেন। মনে রাখতে হবে এই প্রজেক্ট হবে আমাদের জন্য একটি পাওয়ানা। আর এতে করে নারায়ণগঞ্জের ভাবমূর্তি সারা দেশে আরও বেশী বাড়বে। এ ছাড়াও সভায় ফতুল্লার বিসিক শিল্পনগরী সহ জেলার বিভিন্ন সমস্যার বিষয় নিয়ে আলোচনা করা হয়।

অতিরিক্ত জেলা ম্যাজিষ্ট্রেট আব্দুল হামিদ মিয়ার সভাপতিত্বে অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, অতিরিক্ত পুলিশ সুপার (ক) সার্কেল শরফুদ্দীন, নারায়ণগঞ্জ ১’শ শয্যাবিশিষ্ট হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) ডাঃ আসিাদুজ্জামান, নারায়ণগঞ্জ সদর উপজেলা চেয়ারম্যান আবুল কালাম আজাদ বিশ্বাস, রূপগঞ্জ উপজেলার চেয়ারম্যান শাহ জাহান ভূইয়া সহ প্রমূখ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here