নিউজ প্রাচ্যের ডান্ডি: মেলার নামে কাশীপুর ইউনিয়নের ফরাজিকান্দা মাঠে চলছে জমজমাট জুয়ার আসর। উপজেলা প্রশাসন কিংবা ইউনিয়ন পরিষদের কাউকে না জানিয়েই অবৈধ ভাবে এখানে মেলা পরিচালনা করছেন উক্ত এলাকার তিন মাদক ব্যবসায়ী। আর তাদের নেপথ্যে সহযোগিতা করছেন স্থানীয় ওয়ার্ড মেম্বার পলাশ বলে অভিযোগ উঠেছে।

স্থানীয়রা জানান, কাশীপুর ফরাজিকান্দা রাজু শিকদারের মাঠে অবৈধ ভাবে মেলার নামে জুয়ার বোর্ড ও মাদকের ব্যবসা পরিচালনা করে আসছেন মেলার আয়োজক স্থানীয় মতিন তালুকদারের পুত্র মাহমুদ তালুকদার এবং কাশেম মিয়ার পুত্রদ্বয় মাসুম ওরফে কাইল্লা মাসুম ও মামুন।

মূলত, মেলাঙ্গনটি ফতুল্লা ও সদর মডেল থানাধীন সীমানাবর্তী হওয়ায় এখানে পুলিশ প্রশাসন আসলেও উপঢৌকন নিয়ে চলে যাচ্ছেন বলে অভিযোগ করেন স্থানীয়রা।

যার ফলে স্থানীয় তরুণ যুবকরা সন্ধ্যার পরেই লেখাপড়া বাদ দিয়ে মেলায় গিয়ে জুয়া, মাদকের কড়াল গ্রাসে আসক্ত হয়ে পড়ছে। আর এতে চিন্তিত হয়ে পড়েছেন অভিভাবকেরা। কিন্তু মেলার আয়োজকরা প্রভাবশালী মাদক ব্যবসায়ী হওয়ায় প্রকাশ্যে ভয়ে কেউ প্রতিবাদ করার সাহস পাচ্ছে না।

মেলার ব্যাপারে কাশীপুর ইউনিয়ন পরিষদের ভারপাপ্ত চেয়ারম্যন হাজী আইয়ুব আলী নিউজ প্রাচ্যের ডান্ডি কে জানান,‘ ইউনিয়ন পরিষদ থেকে কাউকে মেলার অনুমতি দেওয়া হয় নাই। এটা উপজেলা প্রশাসন ভাল বলতে পারবেন।’

এব্যাপারে জানতে সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা তাসনীম জেবিন বিনতে শেখের সাথে যোগাযোগের চেষ্টা করা হলে তিনি মুঠোফোন রিনিভ করেন নি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here