নিউজ প্রাচ্যের ডান্ডি: ফতুল্লা চাঁদার দাবীতে দুই নারীর শ্লীলতাহানী ঘটিয়ে ব্যপক লুটপাট চালিয়েছে সন্ত্রাসীরা।

রবিবার রাতে কাশীপুর খিলমার্কেট এলাকায় এ ঘটনা ঘটে।

এঘটনায় কাশীপুর খিলমার্কেট এলাকার মোঃ মিল্টন এর স্ত্রী ভুক্তভোগী মোসাঃ নিপা বেগম (৩২) বাদী হয়ে ফতুল্লা মডেল থানায় ৬ জনের নাম উল্লেখ করে একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন।

অভিযুক্ত সন্ত্রাসীরা হলো, কাশীপুর হোসাইন নগর এলাকার মোঃ কাজল মিয়ার ছেলে মোঃ বাপ্পি (২৮), একই এলাকার রবিন (২৯), মোঃ আমান (২৮), মোঃ জাহাঙ্গীর (৩৪), আঃ মান্নান মিয়ার ছেলে মোঃ ফয়সাল (২৬), ও মোঃ খোকা মিয়ার ছেলে মোঃ শহীদ (৩০)।

অভিযোগ সূত্রে জানা গেছে, ভুক্তভোগি মোসাঃ নিপা বেগম ও তার জা মোসাঃ হেনা বেগম সম্মিলিত ভাবে ‘ছায়া বৃক্ষ’ নামক একটি সমিতি প্রতিষ্ঠান পরিচালনা করে আসছে। কিন্তু অভিযুক্ত সন্ত্রাসীরা তাদের ওই সমিতি প্রতিষ্ঠানকে কেন্দ্র করে ৫০ হাজার টাকা চাঁদা দাবী করে আসছিল।

দাবীকৃত চাঁদা না দেওয়ায় রোববার (৮ অক্টোবর) রাত ১১টায় অভিযুক্ত সন্ত্রাসীরা আজ্ঞাতনাম আরো ২/৩জনসহ ধারারো অস্ত্র ও লাঠি সোঠা নিয়ে নিপা বেগম ও তার জা হেনা বেগমের বাড়িতে হামলা চালিয়ে বিভিন্ন আসবাব পত্র ভাংচুর করে ঘরে থাকা সমিতির নগদ ৮০ হাজার টাকা ও প্রায় ০৫ ভরি ওজনের স্বর্নালংকার লুট করে। একপর্যায়ে তাদের শ্লীলতাহানী ঘটিয়ে মারধর করাসহ প্রাণনাশের হুমকি দিয়ে চলে যায়।

এ বিষয়ে ফতুল্লা মডেল থানার ওসি মোঃ কামাল উদ্দিন জানান, ঘটনার বিষয়ে লিখিত অভিযোগ নেওয়া হয়েছে। তদন্ত সাপেক্ষে দোষিদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here