নিউজ প্রাচ্যের ডান্ডি: আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে নারায়ণগঞ্জ-৪ আসনে জাতীয় ঐক্যফ্রন্ট মনোনীত প্রার্থী মুফতি মনির হোসাইন কাসেমী ফতুল্লা থানার কাশীপুর ইউনিয়নে ব্যাপক গনসংযোগ করেছেন।
সোমবার (১৭ ডিসেম্বর) সকাল ১০ টা থেকে দিনভর এই এলাকার বিভিন্ন ওয়ার্ডে গনসংযোগ করেন তিনি। তবে এ সময় বহু বিতর্কিত নেতাকর্মীকে কাসেমীর পাশে দেখে ক্ষোভ প্রকাশ করেছে স্থানীয় বিএনপি নেতাকর্মীরা।

জানা গেছে, মুফতি মনির হোসাইন কাসেমীর গনসংযোগে ছিলেন না ফতুল্লা থানা বিএনপি’র কোন নেতা। এমনকি কাশীপুর ইউনিয়ন বিএনপি’র সভাপতি ওমর আলীকেও দেখা যায়নি কাসেমীর পাশে। বরং কাশীপুরের বিতর্কিত নেতা ইউপি সদস্য জাকির হোসেন ডালিম শিকদারকে দেখাগেছে কাসেমীর পাশে। যে কিনা গত পাঁচ বছর বিএনপির আন্দোলন সংগ্রামে ছিলেন অনুপস্থিত এবং সরকারী দলের নেতাদের পদতলে থেকে নিজের আখের গুছিয়েছেন। ফলে কোন মামলায়ও আসামী হতে হয়নি ডালিম শিকদারকে। আর তাই এ সুবিধাবাদী নেতাকে কাসেমীর পাশে দেখে ক্ষোভে ফেটে পরে স্থানীয় নেতাকর্মীরা। সেই সাথে ডালিম শিকদারের মতো দালাল নেতাদের কাসেমীর পাশে দেখা গেলে আসন্ন নির্বাচনে ধানের শীষের ভরাডুবি হবে বলে মনে করেন তারা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here