নিউজ প্রাচ্যের ডান্ডি, সোনারগাঁ প্রতিনিধি: দলীয় মনোনয়ন এখনো চূড়ান্ত না হলেও সোনারগাঁয়ের আওয়ামীলীগের সাবেক এমপি আব্দুল্লাহ আল কায়সার হাসনাতের জন্য অগ্রিম ভোট চাইলেন নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের মেয়র ডা. সেলিনা হায়াত আইভী।
শনিবার (২৮ অক্টোবর) বিকেলে সোনারগাঁ উপজেলার মঙ্গলেরগাঁও ঈদগাঁহ ময়দানে শহীদ ছাত্র নেতা মিজানুর রহমানের ২৬তম স্মরন সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি ভোট চান।

আইভী বলেন, কায়সার হাসনাতের বাবা আমার বাবার বন্ধু ছিলেন। কায়সার যখন আওয়ামীলীগের মনোনয়ন পেয়েছিল তখন মোগরাপাড়া চৌরাস্তায় আমি এক সভায় তার পক্ষে নৌকায় ভোট চেয়েছিলাম। আজ আবারও তার জন্য ভোট চাইলাম। আগামী সংসদ নির্বাচনে কায়সার মনোনয়ন পেলে আপনারা তাকে ভোট দেবেন।

তিনি বলেন, নারায়ণগঞ্জের পাঁচটি আসনই আওয়ামীলীগের ঘাঁটি। সোনারগাঁয়ে জাতীয় পার্টি আর চাই না। নৌকাকে চাই। বালু সন্ত্রাসী, চাদাবাজরা কখনো টিকতে পারবে না। মানুষ শান্তি চায়। মানুষকে ভালবাসতে হবে। শেখ হাসিনার উন্নয়নকে মানুষের দোর গোড়ায় পৌছে দিতে হবে। সবাইকে সচেতন হতে হবে। আপনাদের নুনেরটেক আর নুনেরটেক নাই। আমরা নারায়ণগঞ্জের লোক এসে নুনেরটেকের এ অবস্থা করছি। আপনারই আমাদেরকে সুযোগ দিচ্ছেন। কেন দিচ্ছেন? কেন এর প্রতিবাদ করছেন না? আমরা কি তাদের কাছে জিম্মি হয়ে যাচ্ছি?

তিনি আওয়ামীলীগের নেতাকর্মীদের উদ্দেশ্যে বলেন, অনেকের মধ্যেই খাই খাই ভাব চলে এসেছে। সোনারগাঁয়ের আওয়ামীলীগের শক্ত অবস্থান হারিয়ে যাচ্ছে। এ অবস্থান ধরে রাখতে হবে। জনগন শান্তি চায়, ভালবাসা চায় তাই ভালবাসা দিয়েই সবার মন জয় করতে হবে। আপনারা জানেন শেখ হাসিনার পুরো পরিবারকে হত্যা করা হয়েছে তার কেই নেই। তিনি আমাদের জন্য বেঁচে আছেন। আওয়ামীলীগ সরকারের আট বছরের উন্নয়ন ঘরে ঘরে পৌছে দিতে হবে। আমাদের টাকায় পদ্মা সেতু হচ্ছে। এতে কোন দূর্নীতি হয় নাই তা প্রমান হয়েছে।

তিনি আরো বলেন, ফসলী জমি রক্ষার জন্য আপনাদেরকেই রুখে দাড়াতে হবে। আপনারা এগিয়ে এলে কোন বালু সন্ত্রাসী চাঁদাবাজ ঠাই পাবে না।

তিনি শহীদ ছাত্রনেতা মিজানুর রহমানের পরিবারের উদ্দেশ্যে বলেন, মিজানুর রহমানের পরিবারকে আমি সালাম জানাই। তারা আওয়ামীলীগের সৈনিক তারা আওয়ামীলীকে ভালবাসে। আমি সে ভালবাসার টানেই এ অনুষ্ঠানে এসেছি। মিজানুর রহমানের পরিবারের সদস্যদের শুভ কামনা জানাই।

জাপান আওয়ামীলীগের সাধারন সম্পাদক মাজহারুল ইসলাম মাসুম এর সভাপতিত্বে স্মরণ সভায় প্রধান বক্তা বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সাবেক সভাপতি আলহাজ্ব বাহাদুর বেপারী, বিশেষ অতিথি ছিলেন সোনারগাঁয়ের সাবেক সাংসদ আব্দুল্লাহ আল-কায়সার, স্থপতি ড. মাসুম ইকবাল বাংলাদেশ আওয়ামীলীগের ত্রাণ ও সমাজ কল্যাণ বিষয়ক উপ-কমিটির সহকারী সম্পাদক আখলাকুর রহমান মাইনু, কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক লীগের দপ্তর সম্পাদক সালেহ মোহাম্মদ টুটুল, জাপান আওয়ামীলীগের সভাপতি সামসুল আলম ভুট্টো, নারায়ণগঞ্জ জেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক মাহফুজুর রহমান মাহফুজ, উপজেলা যুবলীগের সভাপতি রফিকুল ইসলাম নান্নু, সাংগঠনিক সম্পাদক কামাল হোসেন, কমিউনিটি পুলিশিংয়ের সভাপতি গাজী মুজিবুর রহমান, মোগরাপাড়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আরিফ মাসুদ বাবু প্রমূখ।

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here