নিউজ প্রচ্যের ডান্ডি: কৃষিমন্ত্রী বেগম মতিয়া চৌধুরী (এমপি) বলেছেন কৃষক বাঁচলে আমাদের এ দেশ বাঁচবে। বাংলাদেশের প্রতিটি কৃষক আমাদের দেশের জন্য অমূল্য সম্পদ। কৃষক তার মাধার ঘাম পায়ে ফেলে পরিশ্রম করে রোদ বৃষ্টিতে পুড়ে এদেশের ফসল ফলায়।

বৃহস্পতিবার (১৫ মার্চ) দুপুর ২টায় রাজধানী ঢাকার ২৩বঙ্গবন্ধু এভিনিউ আওয়ামীলীগের কেন্দ্রীয় কার্যালয়ের সামনে বাংলাদেশ কৃষকলীগের আয়োজনে ১৫ই মার্চ কৃষক হত্যা দিবস উপলক্ষে কৃষক সমাবেশ অনুষ্ঠানে প্রধান াতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি আরো বলেন, ১৫ই মার্চ আজকের এই দিনে এদেশের নিরহ বাঙ্গালী কৃষকদেরকে নির্মম ভাবে হত্যা করা হয়েছিল। বাংলাদেশ কৃষিভিত্তিক একটি সমৃদ্ধিশালী দেশ। এদেশের কৃষিজাত শাক,সবজি, ফলমূল আজ সারা বিশ্ব রপ্তানী করা হচ্ছে। আগামীদের দিনের কৃষকরা দেশকে আরো বেশী সমৃদ্ধিশালী করবে এটাই চির বাস্তব কথা। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কণ্যা বর্তমান প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা বাংলাদেশে উন্নত রাষ্ট্রে পরিনত করার লক্ষে অভিরামভাবে কাজ করে যাচ্ছেন। সারা দেশ জুরে এখন উন্নয়নের জোয়ার বইছে। আপনারা জননেত্রী মেখ হাসিনার জন্য প্রান ভরে দোয়া করবেন যেন দেশের জন্য এবং আপনাদের জন্য আরো বেশী উন্নয়ন করতে পারে। তাই আগামী নির্বাচনে নৌকা মার্কা প্রতিকে ভোট দিয়ে জননেত্রী শেখ হাসিনাকে জয়যুক্ত করে উন্নয়ন ও সেবা করার সুযোগ দিন।

বাংলাদেশ কৃষকলীগের সভাপতি আলহাজ্ব মোঃ মোতাহার হোসেন মোল্ল¬ার সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, খাদ্যমন্ত্রী এড. কামরুল ইসলাম, বাংলাদেশ আওয়ামীলীগের সভাপতি মন্ডলীর সদস্য ডঃ আব্দুর রাজ্জাক এমপি, এড. জাহাঙ্গীর কবির নানক এমপি, আ.ফ.ম বাহাউদ্দিন এমপি। এছাড়া আরো উপস্থিত ছিলেন, বাংলাদেশ কৃষকলীগের কেন্দ্রীয় জাতীয় কমিটির সদস্য মোঃ ইকবাল শেখ সহ প্রমূক।

উলে¬খ্য, ১৫ই মার্চ কৃষক হত্যা দিবস উপলক্ষে দেশের প্রতিটি জেলার থানা ও ওয়ার্ডের সভাপতি সাধারন সম্পাদক উপস্থিত ছিলেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here