নিউজ প্রাচ্যের ডান্ডি: বিএনপি’র চেয়ারপার্সণের উপদেষ্টা এড. তৈমূর আলম খন্দকার বলেছেন, বিএনপি’র নেতাকর্মীদের আগে পুলিশে পেটাতো, এখন তারা নিজেরাই নিজেদের পেটায়। আর এর জন্য দায়ী বিএনপি’র কেন্দ্রীয় নেতারা। তারা নারায়ণগঞ্জ বিএনপি নেতাকর্মীদের জিম্মি করে রেখেছে। রাজপথে আন্দোলন সংগ্রাম করা ত্যাগী নেতাকর্মীদের বাদ দিয়ে হাইব্রিড নেতাদের দিয়ে কমিটি সাজিয়েছে। এর ফলেই নারায়ণগঞ্জ বিএনপিতে এখন এতো বিশৃঙ্খলা।

নারায়ণগঞ্জ মহানগরের ১৮ নং ওয়ার্ড বিএনপি ও অঙ্গ সংগঠনের উদ্যোগে আয়োজিত সদস্য সংগ্রহ ও নবায়ণ কার্যক্রমের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধাণ অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

শনিবার (১৯ আগষ্ট) বিকেলে নিতাইগঞ্জ তোলারামের মোড়ে আরমান কমিনিউটি সেন্টারে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়।

এড. তৈমূর আলম খন্দকার আরো বলেন, বর্তমানে দেশ ভয়াবহ বন্যার কবলে পরেছে। অথচ মানুষ কোন ত্রাণ পাচ্ছে না। সবখানে শুধু হাহাকার। বন্যাত্রদের ত্রানের টাকাও এই সরকার লুটেপুটে খাচ্ছে। তাই এই স্বৈরাচারী সরকারের নাগপাশ থেকে দেশের মানুষকে মুক্ত করতে দেশনেত্রী বেগম খালেদা জিয়ার পাশে তারুণ্যের অহংকার তারেক রহমানকে প্রয়োজন। আমরা সবাই তারেক রহমানের দেশে আসার প্রতিক্ষায় রয়েছি। নারায়ণগঞ্জ বিএনপি’র কোন কমিটিতে আমার পদের দরকার নেই। আমাকে দেয়া হলেও আমি নিবো না। কিন্তু বিগত সময়ে আমার সাথে রাজপথে আন্দোলন সংগ্রাম করে যারা রক্ত ঝড়িয়েছে, তাদের অধীকার প্রতিষ্ঠার জন্য আমি লড়াই চালিয়ে যাবো। ত্যাগী নেতাদের দিয়ে কমিটি করতে হবে। নাহলে নারায়ণগঞ্জ বিএনপি’র বিশৃঙ্খলা কোনদিনই যাবে না।

১৮ নং ওয়ার্ড বিএনপি’র সভাপতি আনোয়ার হোসেন দেওয়ানের সভাপতিত্বে এবং যুবদল নেতা এড. উমর ফারুক নয়নের সঞ্চালনায় অনুষ্ঠিত উদ্বোধনী অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন সিনিয়র বিএনপি নেতা আনোয়ার হোসেন খান, নুরুল হক চৌধুরী দিপু, ১৮ নং ওয়ার্ড বিএনপি’র সাধারণ সম্পাদক আ: হামিদ ভাষানি, সাংগঠনিক সম্পাদক জানে আলম, ওলামা দলের সভাপতি সামসুজ্জামান বেনু, মহিলা দলের সভানেত্রী নুরুন্নাহার, আইনজীবী নেতা এড. বোরহানউদ্দিন সরকার, মহানগর যুবদলের যুগ্ম আহবায়ক আকতার হোসেন খোকন শাহ প্রমূখ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here