নিউজ প্রাচ্যের ডান্ডি: বিপ্লব ও সংহতি দিবস দিচ্ছে ডাক-আধিপত্যবাদী, বাকশালী সরকার নিপাত যাক এই শ্লোগানে নারায়ণগঞ্জ মহানগর বিএনপি’র সভাপতি ও সাবেক সাংসদ এড. আবুল কালাম এবং সাধারণ সম্পাদক এটিএম কামালের দিক নির্দেশনায় ঢাকা সোহরাওয়ার্দী উদ্যানের সমাবেশ যোগদান করেন নেতৃবৃন্দরা।
রবিবার (১২ নভেম্বর) সকাল থেকে যান চলাচল বন্ধ থাকায় বিভিন্ন ভাবে সমাবেশকে সফল করার জন্য পৃথক পৃথক ভাবে অংশ গ্রহন করেন।

এ সময় নারায়ণগঞ্জ মহানগর বিএনপি’র আওতাধীন ১৭টি নাসিক ওয়ার্ড ও ৭টি ইউনিয়ন বিএনপি, যুবদল, ছাত্রদল, স্বেচ্ছা সেবক দল, শ্রমিক দল, মহিলা দল সহ অঙ্গ সংগঠনের নেতাকর্মী ট্রেন, সিএনজি সহ বিভিন্ন যানে করে কেন্দ্রীয় কর্মসূচীতে অংশগ্রহন করেন। রোববার সকাল থেকে নেতাকর্মীরা ঢাকাস্থ মৎস ভবনের সামনে জোড় হতে থাকে। পরে বেলা ৩ টায় একটি মিছিল নিয়ে প্রধান সড়ক প্রদক্ষিন শেষে সমাবেশস্থলের সামনে রাস্তার ধারে দাড়িয়ে দলের চেয়ারপার্সন বেগম খালেদা জিয়াকে অভিনন্দন জানানোর জন্য দীর্ঘ লাইন ধরে অপেক্ষা করতে থাকে।

বিএনপি’র চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার গাড়ী বহর সোহরাওয়ার্দী উদ্যানে সমাবেশস্থলে আসার পর মহানগর বিএনপি ও এর সহযোগী সংগঠনের নেতাকর্মীরা সভাস্থলে প্রবেশ করেন। এর আগে বেলা ১২ টায় মহানগর বিএনপি’র নেতাদের নেতৃত্বে নারায়ণগঞ্জ রেল ষ্ট্যাশন থেকে শত শত নেতাকর্মীরা ঢাকার উদ্দেশ্যে রওয়ানা হন।

এ সময় উপস্থিত ছিলো নারায়ণগঞ্জ মহানগর বিএনপি’র সিনিয়র নেতৃবৃন্দ সহ মহানগরের আওতাধীন ১৭টি নাসিক ওয়ার্ড ও ৭টি ইউনিয়ন বিএনপি, যুবদল, ছাত্রদল, স্বেচ্ছা সেবক দল, শ্রমিক দল, মহিলা দল সহ বিভিন্ন সংগঠনের নেতাকর্মীরা।

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here