নিউজ প্রাচ্যের ডান্ডি: পবিত্র কোরআন শরীফের অপমাননাকারী হাসানুল ইসলামের ফাঁসির দাবিতে নারায়ণগঞ্জ জেলা প্রশাসক রাব্বী মিয়ার কাছে স্মারকলিপি প্রদান করেছে ইসলাম ও ধর্মপ্রাণ তওহিদী জনতা ।
বৃহস্পতিবার (১৮ জানুয়ারী) দুপুরে জেলা জেলা প্রশাসকের কার্যালয়ে ইসলাম ও ধমপ্রাণ তওহিদী জনতার পক্ষে ইসলামী আন্দোলন নারায়ণগঞ্জ মহানগরের সভাপতি মুফতি মাসুম বিল্লাহসহ নেতৃবৃন্দ এই স্মারকলিপি প্রদান করেন ।

স্মারকলিপিতে উল্লেখ করা হয়, বিগত (৭ জানুয়ারী) ফতুল্লা থানাধীন পূর্ব দেলপাড়া মুজিবের ছেলে হাসানুল ইসলাম তার নিজস্ব ফেইসবুক আইডিতে পবিত্র কোরআন শরীফ কে বিভিন্ন ভাবে অপমাননা করে পোষ্ট করে । তা বিভিন্ন মোবাইলে ভাইরাল হয়ে পরে এবং জনসাধারণ ও ধর্মপ্রাণ মুসলমানদের নজরে আসলে ধর্মপ্রাণ মুসলমান ক্ষোভে অগ্নি প্রজ্জলিত হয়ে উঠে এবং এলাকায় বিক্ষোভে ফেটে পড়ে।

আইন শৃঙ্খলা বাহিনীর কঠোর অবস্থানে গত (১৩ জানুয়ারী) ফতুল্লা থানার পুলিশ তাকে সোনারগাঁ মেঘনাঘাট এলাকা থেকে গ্রেফতার করে। পরে কোর্টে হাজির করে ১০ দিনের রিমান্ড আবেদন চাইলে কোর্ট পাঁচ দিনের রিমান্ড মঞ্জুর করে। আর এই পাঁচ দিনের রিমান্ড শেষে তাকে কোর্টে হাজির করা হবে। যদি তাকে জামিন দেওয়া হয় তাহলে এলাকায় আবারও অশান্তির দাবানল জ্বলে উঠতে পারে। তাই তাকে কারাগারে রেখে তদন্ত সাপেক্ষে সুষ্ঠ বিচার ও মুরতাদ হিসেবে তাকে সবোর্চ্চ শাস্তি ফাঁসি কার্যকর করার জন্য জোর দাবি জানাই।

এ সময় উপস্থিত ছিলেন, ইসলাম ও ধর্মপ্রাণ তওহিদী জনতা পক্ষে মাওলানা আনোয়ার হোসাইন জিহাদী, মাওলানা মহিউদ্দিন খান, মাওলানা সিরাজুল ইসলাম, মাওলানা আব্দুল কাদির, মুফতি আবু সাঈদ, মাওলানা সিদ্দিক উল্লাহ প্রমুখ ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here