নিউজ প্রাচ্যের ডান্ডি: নারায়ণগঞ্জ জেলাস্থ কোস্ট গার্ড স্টেশান পাগলা এর স্টেশান কমান্ডার লেফটেন্যান্ট কমান্ডার সায়ীদ এম কাসেদ এর তত্ত্বাবধানে টীম লিডার এম এ জলিল পেটি অফিসার এর নেতৃত্বে একটি বিশেষ অপারেশান দল গোপন সংবাদের ভিত্তিতে পদ¥া নদীর মাওয়া ফেরীঘাট এলাকায় চট্টগ্রাম হতে মংলাগামী তিনটি যাত্রীবাহী বাসে (সাউদার্ন পরিবহন, বেপারী ও এস পি লাইন) বিশেষ অভিযান চালিয়ে দুই জন আসামী ও একটি বাস (সাউদার্ন পরিবহন ঢাকা মেট্রো-ব-১১-৬৬৩৮) সহ ২৭৫ ড্রাম ভর্তি আনুমানিক ৩০,০০,০০০ (ত্রিশ লক্ষ) পিছ অবৈধ গলদা চিংড়ি রেণু পোনা আটক করে।  

সোমবার দিবাগত রাত ২টায় আটককৃত অবৈধ গলদা চিংড়ি রেণু পোনার আনুমানিক মূল্য ৬০,০০,০০০/০০ (টাকা ষাট লক্ষ মাত্র)। পরবর্তীতে আটককৃত অবৈধ গলদা চিংড়ি রেণু পোনা লৌহজং উপজেলা মৎস্য অফিসের ক্ষেত্র সহকারী সৌরভ কুমার দাসের উপস্থিতিতে পদ¥া নদীতে অবমুক্ত করা হয় এবং বাস ও আসামীদেরকে আইনানুগ ব্যবস্থা গ্রহনের জন্য লৌহজং থানায় হস্তান্তর পূর্বক মামলা দায়ের করা হয়।

কোস্ট গার্ড স্টেশান পাগলার স্টেশান কমান্ডার লেফটেন্যান্ট কমান্ডার সায়ীদ এম কাসেদ বলেন, আগামী দিনগুলোতেও বাংলাদেশ কোস্ট গার্ডের এইরূপ অভিযান অব্যাহত থাকবে। জাতীয় স্বার্থ রক্ষায় বাংলাদেশ কোস্ট গার্ড বাহিনী অঙ্গীকারাবদ্ধ।    

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here