নিউজ প্রাচ্যের ডান্ডি: নারায়ণগঞ্জের ব্যস্ততম ২ নং রেল গেইট সংলগ্ন সড়কের উপর নারায়ণগঞ্জ মহানগর স্বেচ্ছাসেবকলীগের নব গঠিত কমিটির সভার কারনে তীব্র যানজটে নাকাল হতে হয়েছে পথচারীদের-এমনটাই জানিয়েছেন সে সময় সড়ক দিয়ে চলাচলরত সাধারণ পথচারীরা। আর রাস্তার উপর সভা করে যানজটের সৃষ্টির কারনে সকলের কাছে ক্ষমা প্রার্থনা করেছেন সভার প্রধাণ বক্তা নারায়ণগঞ্জ মহানগর আওয়ামীলেিগর সিনিয়র সহ সভাপতি চন্দন শীল।

বৃহস্পতিবার (২০ জুলাই) বিকেলে মহানগর স্বেচ্ছাসেবক লীগের নতুন কমিটি ঘোষণার পর এই সভা অনুষ্ঠিত হয়।

সরেজমিনে ঘটনাস্থলে গিয়ে দেখা যায়, ২ নং রেল গেইট সংলগ্ন আওয়ামীলীগের দলীয় কার্যালয়ের সামনের ফুটপাতের উপর দাঁড়িয়ে নেতারা বক্তব্য রাখছেন এবং কর্মীরা রাস্তার উপর ভীড় করে সে বক্তব্য শুনছেন। ফলে ব্যস্ত এই সড়কে দেখা দেয় যানজট। এমনিতেই যানজটে নাকাল নগরবাসীর উপর এ যেন মরার উপর খরার ঘাঁ হিসেবে দেখা দেয়। আর এ সময় ভুক্তভোগী নগরবাসীকে ক্ষোভ প্রকাশ করতে দেখা যায়। সরকারী দলের নেতাকর্মীদের কাছে এমন আচরন প্রত্যাশিত নয় বলেও জানান তারা।

সভায় বক্তব্য প্রদানকালে নারায়ণগঞ্জ মহানগর আওয়ামীলীগের সিনিয়র সহ সভাপতি চন্দন শীল তার বক্তব্যে এ বিষয়টি উল্লেখ করে বলেন, ‘রাস্তার উপর সভা করাটা উচিত হয়নি। যানজটের সৃষ্টি হচ্ছে, এ জন্য আমি ক্ষমাপ্রার্থী। আর তাই আমি আজ বক্তব্য দেবো না। নব গঠিত মহানগর স্বেচ্ছাসেবকলীগের নেতৃবৃন্দের প্রতি আহবান জানাবো, আপনাদের পুরো কমিটির একটি পরিচিতি সভা করবেন অত্যান্ত ব্যাপকভাবে। আর সেদিনই সময় নিয়ে বক্তব্য দেবো। ’

সভায় আরো উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ মহানগর আওয়ামীলীগের সহ সভাপতি রবিউল হোসেন, জেলা কৃষকলীগের সভাপতি নাজিমউদ্দিন, সাধারণ সম্পাদক ইব্রাহীম চেঙ্গিস, মহানগর আওয়ামীরীগের সদস্য এহসানুল হোসেন নিপু, শহর যুবলীগের সভাপতি শাহাদাত হোসেন সাজনু, নবগঠিত মহানগর স্বেচ্ছাসেবকলীগের সভাপতি মো: জুয়েল হোসেন, সাধারণ সম্পাদক সাইফুদ্দিন আহমেদ দুলাল প্রধান, মহানগর ছাত্রলীগের আহবায়ক হাবিবুর রহমান রিয়াদ সহ নেতাকর্মীরা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here