নিউজ প্রাচ্যের ডান্ডি: ধর্মীয় ভাবগাম্ভীর্য ও মুসলিম উম্মাহর শান্তি কামনায় নারায়ণগঞ্জে পালিত হয়েছে পবিত্র ঈদে মিলাদুন্নবী (সা:)।
শনিবার (২ ডিসেম্বর) সকালে সাড়ে ৯টায় ১২ রবিউল আউয়াল উপলক্ষে নগরীর নিতাইগঞ্জ বাইতুল ইজ্জত জামে মসজিদ এর সামনে থেকে বাংলাদেশ ইসলামী ফ্রন্টের চেয়ারম্যান হযরত আল্লামা সৈয়দ বাহাদুর শাহ মোজাদ্দেদীয়ার নেতৃত্বে জশনে জুলুস বিশাল মিছিল বের করা হয়।

মিলাদুন্নবী (সা:) মিছিলটি এখান থেকে বের হয়ে নগর প্রদক্ষিণ করে নগর ভবনের সামনে গিয়ে শেষ হয়। এরপর ঈদে মিলাদুন্নবী (সা:) উপলক্ষে এখানে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

মিছিলকে ঘিরে যেকোন ধরনের অপ্রীতিকর ঘটনা এড়াতে মিছিলের সামনের এবং পিছনের ভাগে অতিরিক্ত জেলা পুলিশ সুপার (ক-সার্কেল) শরফুদ্দীন ও সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মীর শাহীন শাহ্ পারভেজের নেতৃত্বে প্রচুর সংখ্যক পুলিশ সদস্যরা কঠোর ভাবে দায়িত্ব পালন করেন।

র‌্যালী পূর্বক দোয়া মাহফিলে স্বাগত বক্তব্য রাখেন নারায়ণগঞ্জ জশনে জুলুস উদযাপন কমিটির সাধারন সম্পাদক কামরুল হাসান মুন্না। আর সমাপনী বক্তব্য রাখেন সভাপতি আলহাজ¦ আনোয়ার হোসেন। মিলাদ মাহফিলে মোনাজাত ধরেন ছোট হুজুর সৈয়দ শাহের শাহ মোজাদ্দেদীয়া।

জশনে জুলুস নারায়ণগঞ্জ কমিটির সাধারণ সম্পাদক কামরুল হাসান মুন্না জানান, শনিবার সকাল সাড়ে ৯ টায় শীতলক্ষ্যা পুুল প্রাঙ্গণ থেকে আল্লামা সৈয়দ বাহাদুর শাহ মোজাদ্দেদীয়া আলাদিন সাহেবের নেতৃত্বে জশনে জুলুসের মিছিল বের হয়ে নগর প্রদক্ষিণ করে পুনরায় নগর ভবনের সামনে এসে শেষ হয়। মিছিলে হাজার হাজার মুসলিম জনতা যোগ দেন।

‘নারায়ে তাকবির, আল্লাহ ওয়াকবর’, ‘শুভেচ্ছার স্বাগতম, নূর নবীজির আগমন’ সহ নানা ইসলামী শ্লোগানে শিশু থেকে বৃদ্ধ বয়সী মুসলমান ধর্মালম্বীরা জশনে জুলুসের মিছিল মুখরিত করে রাখে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here